Search
Close this search box.
Search
Close this search box.

বিদেশ গমনেচ্ছু কর্মীদের সঠিক তথ্য দিতে বললেন মন্ত্রী

nurulপ্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা পূর্ব থেকেই বিদেশ গমনেচ্ছু কর্মীদের দক্ষতা অর্জন, নিরাপদ অভিবাসন ও অভিবাসন ব্যয় সম্পর্কে অবহিত করবেন।

পাশাপাশি গ্রাম পর্যায়ে সচেতনতামূলক প্রচার/প্রচারণা চালানোর অনুরোধ জানান তিনি। তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন এবং সুনামের সঙ্গে মানুষের সেবা প্রদানের আহ্বান জানান।

chardike-ad

শনিবার জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) অধীন প্রতিষ্ঠানসমূহের অধ্যক্ষ ও সহকারী পরিচালকগণের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একই সঙ্গে তিনি জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর সদর দফতরের নবনির্মিত ভবনের ৯ম তলার উদ্বোধন করেন।

জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (অর্থ ও প্রশাসন) ও দায়িত্বপ্রাপ্ত সচিব জাবেদ আহমেদ।

২৫ জন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক এবং ৩৫ জন ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি (আইএমটি) ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষবৃন্দ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন।