sentbe-top

রবিবার আনসানে বাংলাদেশ উৎসব

উৎসবের অন্যতম আকর্ষণ জনপ্রিয় কন্ঠশিল্পী এস আই টুটুল

আগামী রবিবার আনসানের ওয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ উৎসব।  বাংলাদেশ কোরিয়া ফাউন্ডেশন আয়োজিত উৎসবে আসছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল, ক্লোজ আপ তারকা সালমা এবং চ্যানেল আই সেরাকন্ঠ তারকা লুইপা।

সকাল থেকে কোরিয়ার বিভিন্ন প্রদেশ থেকে হাজার হাজার বাংলাদেশী উৎসবে যোগ দিবেন। উৎসবের সব ধরণের প্রস্তুতি শেষ করেছেন বলে জানিয়েছেন বাংলাদেশ কোরিয়া ফাউন্ডেশনের আয়োজক সাইফুল ইসলাম। তিনি সকল কোরিয়া প্রবাসীকে উৎসবে যোগ দেওয়ার আহবান জানান।

উৎসবে বাংলাদেশ থেকে আসা সংগীত শিল্পীদের বিশেষ আকর্ষণ ছাড়াও থাকছে দক্ষিণ কোরিয়া প্রবাসীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। সিউলস্থ দূতাবাসের একটি সেবাকেন্দ্র, বাংলা খাবারের স্টল এবং ব্যাংকসহ বিভিন্ন ধরণের স্টল থাকবে।

উৎসবে আসছেন আলোচিত ক্লোজআপ তারকা সালমা

এর আগে আনসানে বাংলাদেশ কোরিয়া ফাউন্ডেশনের উৎসব মাতিয়েছেন আইয়ুব বাচ্চু এবং জেমসসহ বাংলাদেশের তারকাশিল্পীরা।

এবারের উৎসবের সহযোগিতায় থাকবে আনসান সিটি এবং ইপিএস বাংলা কমিউনিটি। মিডিয়া পার্টনার হিসেবে থাকবে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল এটিএন বাংলা।

মেলায় যেভাবে যাবেন- সিউল সাবওয়ের’র ৪ নাম্বার লাইনের খোজান (고잔역) ষ্টেশনে নেমে ১নাম্বার এক্সিট দিয়ে বের হয়ে বামে কিছুক্ষণ হাটলেই অনুষ্ঠানস্থল পেয়ে যাবেন। উৎসবের দিন হাজার হাজার বাংলাদেশে উৎসবে যোগ দেওয়ার কারণে স্টেশন থেকে সহজেই অন্য অনেক বাংলাদেশীর সাথে যেতে পারবেন।

sentbe-top