Search
Close this search box.
Search
Close this search box.

মাত্র ২ হাজার টাকায় বাংলাদেশ বিমানের টিকিট!

biman-bangladeshঈদুল আজহা উপলক্ষে সর্বনিন্ম দুই হাজার টাকায় অভ্যন্তরীণ রুটের টিকিট দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। ভাড়ার ওপর এই মূল্যহ্রাস আগামী শনিবার থেকে শুরু হয়ে ২ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনস থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২৬ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত বিমানের রাজশাহী-ঢাকা, সৈয়দপুর-ঢাকা, যশোর-ঢাকা, বরিশাল-ঢাকা রুটে ২০০০ টাকা এবং চট্টগ্রাম-ঢাকা ২৫০০ টাকা ও সিলেট-ঢাকা রুটে ২৩০০ টাকায় বাংলাদেশ বিমানের টিকিট পাওয়া যাবে। এই টাকায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ সংযুক্ত থাকবে।

chardike-ad

ঈদের পর ৩ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা-রাজশাহী, ঢাকা-সৈয়দপুর, ঢাকা-যশোর এবং ঢাকা-বরিশাল রুটে ২০০০ টাকা এবং ঢাকা-চট্টগ্রাম ২৫০০ টাকা ও ঢাকা-সিলেট রুটে ২৩০০ টাকায় বিমানের টিকিট পাওয়া যাবে। দুই ক্ষেত্রেই রিটার্ন টিকিটসহ নিলে ভাড়া দ্বিগুণ হবে।

বাংলাদেশ বিমানের সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট এবং বিমানের ওয়েবসাইট থেকে যে কেউ ঈদুল আজহা অফারের টিকিট ক্রয় করতে পারবেন।

এ ব্যাপারে আরও বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট-www.biman-airlines.com অথবা ফোন নম্বর ০২-৯৫৫৯৬২০ ও ৯৫৬০১৫১-৫৯ এক্সটেনশন-১৬১-তে যোগাযোগ করতে বলা হয়েছে।