Search
Close this search box.
Search
Close this search box.

হাতে পিস্তল তুলে নিলেন ধোনি

dhoniইডেন ম্যাচের আগে হাতে পিস্তল তুলে নিলেন মহেন্দ্র সিং ধোনি। কলকাতা দেখল এক অন্য ধোনিকে। বৃহস্পতিবার ক্রিকেটের নন্দনকাননে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে খেলতে নামছে ভারত।

বুধবারও বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায় ভারতের প্র্যাকটিসে। মাঠে নামতেই পারলেন না টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। ড্রেসিরুমের সামনে লনেই ভলিবল খেললেন বিরাটরা। ধোনি ছুটলেন শুটিং রেঞ্জে। কলকাতা পুলিশের শুটিং রেঞ্জে শুটিং দক্ষতার পরিচয় দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক।

chardike-ad

শুটিং রেঞ্জে ধোনির শুটিং দক্ষতার ভিডিও তাদের ফেসবুক পেজে পোস্ট করল কলকাতা পুলিশ। এতদিন ব্যাট হাতে বোলারদের বিষাক্ত ডেলিভারিকেও মাঠের বাইরে পাঠাতে দেখেছে তার ফ্যানেরা। উইকেটের পিছনে গ্লাভস হাতে তার কোরমতি দেখেছে ক্রিকেটবিশ্ব। এবার বন্দুক হাতেও কেরামতি দেখালেন রাঁচির রাজপুত্র।

dhoni-shootingধোনির শুটিং দক্ষতায় অভিভূত কলকাতা পুলিশ তাদের ফেসবুক পেজে ভিডিও পোস্ট করার পাশাপাশি লিখেছে, এমএস ধোনির শুটিং ভিডিও পোস্ট করার জন্য আমাদের ইনবক্সে প্রচুর অনুরোধ এসেছে। তার পরই ভিডিওটি পোস্ট করা হয়। এদিন দুপুরে কলকাতা পুলিশের ট্রেনিং স্কুলের শুটিং রেঞ্জে তার শুটিং দক্ষতার পরিচয় দিয়েছে ধোনি।