Search
Close this search box.
Search
Close this search box.

শাহজালালের এপ্রোন এরিয়া থেকে হাই লোডারের যন্ত্রাংশ চুরি

shajalal-international-airportশাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এপ্রোন এরিয়া থেকে হাই লোডারের মূল্যবান যন্ত্রাংশ চুরি গেছে। এর ফলে ৪টির মধ্যে একটি হাই লোডার গত এক সপ্তাহ ধরে বিকল হয়ে পড়ে আছে। এতে গ্রাউন্ড সার্ভিস সেবা চরমভাবে ব্যাহত হচ্ছে। ব্যাগেজ পেতে দেরি হচ্ছে যাত্রীদের।

বিমান বন্দরের স্পর্শকাতর এপ্রোন এরিয়ায় সিভিল এভিয়েশন ও এয়ারলাইন্সের লোক ছাড়া কেউ যেতে পারেন না। তাই ধারণা করা হচ্ছে এ অপকর্মে বিমানের গ্রাউন্ড সার্ভিস ইকুইপমেন্টস (জিএসই) বিভাগের লোকজনই জড়িত। তবে এ পর্যন্ত এ বিষয়ে তদন্ত করে কারো বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

chardike-ad

বিমান বন্দর সূত্রে জানা গেছে, এ ঘটনার পর সংশ্লিষ্ট বিভাগের পরিচালক ও মহাব্যবস্থাপককে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিমান পরিচালনা পর্ষদ চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) ইনামুল বারী। তিনি বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের খুঁজে বের করার নির্দেশ দেন।

এ বিষয়ে জানতে বিমানের পরিচালক (ফ্লাইট অপারেশন) ফরহাদ হোসেন জামিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য না করে জনসংযোগ বিভাগে কথা বলতে বলেন।

জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, বিষয়টি সম্পর্কে আমি তেমন কিছুই জানি না। রোববার অফিস খুললে বিস্তারিত জানাতে পারবো।

তবে ঘটনা স্বীকার করলেও একই কথা বলেন বিমানের গ্রাউন্ড সার্ভিস ইকুইপমেন্টস (জিএসই) মহাব্যবস্থাপক নজরুল ইসলাম।