Search
Close this search box.
Search
Close this search box.

তামিমের পর এবার ইনজুরিতে সৌম্য

soumya-sarkarটেস্ট ম্যাচ দিয়ে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগারদের পুর্ণাঙ্গ সিরিজ শুরু হবে। কিন্তু এ সফরের শুরু থেকেই একের পর এক দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না টাইগারদের। হঠাৎ করেই সাকিবের ছুটিতে যাওয়া, রুবেলের ভিসা জটিলতা, তামিমের ইন্জুরির পর আরো এক দুঃসংবাদ শুনতে হলো মুশফিকদের। আর তা হলো সৌম্য সরকারের ইনজুরি।

প্রোটিয়া আমন্ত্রিত একাদশের বিপক্ষে বেনোনির উইলোমোর পার্ক স্টেডিয়ামে ফিল্ডিং করার সময় হাতে ব্যাথা পেয়েছিলেন সৌম্য। যে কারণে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামতে পারেননি তিনি। আজ প্রস্তুতি ম্যাচে টাইগারদের দ্বিতীয় ইনিংসে সৌম্যর পরিবর্তে লিটন দাস এবং তামিমের পরিবর্তে ইমরুল কায়েস ওপেনিংয়ে নামেন।

chardike-ad

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক ও দক্ষিণ আফ্রিকা সিরিজে দলীয় ম্যানেজার মিনহাজুল আবেদিন নান্নু বেনোনি থেকে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘হাতে কিছুটা ব্যাথা পেয়েছেন সৌম্য সরকার। আজ রাতে স্ক্যান করলেই সমস্যাটা বোঝা যাবে!’

তামিমের ব্যাপারে নান্নু বলেন, ‘তামিম এখন কিছুটা ভাল আছে। আশা করছি প্রথম টেস্টেই খেলতে পারবে সে।’ আজকের প্রস্তুতি ম্যাচ শেষে তামিম ও সৌম্যর সর্বশেষ অবস্থা নিয়ে সাংবাদিকদের সঙ্গে জাতীয় দলের ট্রেনার মারিও ভিল্লাভারায়ন কথা বলবেন বলেও জানান তিনি।