sentbe-top

প্রস্তুতি ম্যাচে ড্র করল বাংলাদেশ

bangaldesh-south-africaদক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামার আগে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের বিপক্ষে একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ। বেনোনিতে তিনদিনের প্রস্তুতি ম্যাচটি ড্র হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে ৭১.৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৬ রান করে ইনিংস ঘোষণা করে। জবাবে ক্রিকেট দক্ষিণ আফিকা একাদশ ৯১ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩১৩ রান করে ইনিংস ছেড়ে দেয়।

৭ রানে পিছিয়ে থেকে বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। আজ শনিবার তৃতীয় দিনে ৬৩ ওভার ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২৩৫ রান তুলে আবারো ইনিংস ঘোষণা করে বাংলাদেশ। এরপর আর খেলা মাঠে গড়ায়নি। উভয় দল ড্র মেনে নেয়।

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের হয়ে হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন ইমরুল কায়েস ও সাব্বির রহমান। ইমরুল কায়েস ৮৪ বলে ৭ চার ও ১ ছক্কায় ৫১ রান করেন। আর সাব্বির রহমান ৮৭ বলে ৮ চারে ৬৭ রান করেন। তৃতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন মুমিনুুল হক। তিনি ৩৮ বলে ৬ চারে এই রান করেন।

বল হাতে ক্রিকেট দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের শন ভন বার্গ ৪টি উইকেট নিয়েছেন। তার আগে অপরাজিত ৬২ রান করেছিলেন তিনি। আগের ইনিংসে বল হাতে ৪ উইকেট নিয়েছিলেন মাইকেল কোহেন।

sentbe-top