Search
Close this search box.
Search
Close this search box.

মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরার অনুরোধ!

mashrafe-with-coachএক রকম জোর করে টি-টোয়েন্টি দল থেকে ‘ছাঁটাই’ করা হয়েছিলো মাশরাফি বিন মর্তুজাকে। এরপর বাংলাদেশ আর কোনো টি-টোয়েন্টি খেলেনি। কিন্তু এখন আবার তাকে ফেরার অনুরোধ করা হয়েছে বোর্ডের পক্ষ থেকে!

মাশরাফি অবশ্য এই রকম ‘অনুরোধে’ কান দেয়ার লোক নন। দেনওনি। তিনি আবার টি-টোয়েন্টিতে ফেরার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

chardike-ad

মাশরাফি জানিয়ে দিয়েছেন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আজ থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের পরই দেশে ফিরে আসবেন তিনি। অর্থাৎ তার টি-টোয়েন্টি সিরিজে খেলার কোনো সম্ভাবনা নেই।

এর আগে বোর্ডের নির্দেশনায় মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরার অনুরোধ করেন নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ও প্রধান কোচ চান্দিকা হাথুরুসিংহে। কিন্তু মাশরাফি তাদের অনুরোধ আমলে নেননি।

গত এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসের পর অবসর ঘোষণা করেন মাশরাফি। পরে জানা যায় যে, টিম ম্যানেজমেন্টের ইচ্ছার কারণেই মাশরাফি অবসর ঘোষণা করার মতো একটা সিদ্ধান্ত হুট করেই জানিয়ে দেন।

যদিও মাশরাফি নিজে বা বোর্ড; কেউই অবসর বিষয়ে খোলাসা করে কিছু বলেননি। মাশরাফি কেবল জানিয়েছেন, তিনি স্বেচ্ছায় টি-টোয়েন্টি ছেড়েছেন। তখন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন যে, দেশের প্রয়োজনে আবার মাশরাফি টি-টোয়েন্টিতে ফিরতে পারেন। কিন্তু এ কথার পক্ষে কোনো মন্তব্য করেননি মাশরাফি।