sentbe-top

অর্ধেক ভাড়ায় বিমান ভ্রমণের সুযোগ

Regent-Airwaysসাত বছর পূর্তি উপলক্ষে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে বিমান ভাড়ায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির সহকারি ব্যবস্থাপনা পরিচালক (মার্কেটিং) কাজী আহমেদ উল্লাহ স্বাক্ষরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাড় দিয়ে ঢাকা ও চট্টগ্রাম থেকে থাইল্যান্ডের ব্যাংকক যাওয়া-আসা সব ট্যাক্সসহ মিলিয়ে পড়বে ১৫ হাজার ৯৯৯ টাকা। একই গন্তব্য থেকে কলকাতা রুটে যাওয়া-আসা মিলিয়ে খরচ পড়বে ৮ হাজার ৪৯৯ টাকা। মাসকাট রুটে ২২ হাজার ৪৯৯ টাকা এবং দোহা রুটে ২৬ হাজার ৪৯৯ টাকা।

ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা পড়বে ১৭ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুরে ১৭ হাজার ৯৯৯ টাকা, কাঠমান্ডুতে ১৩ হাজার ৯৯৯ টাকা। অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়া-আসা ৪ হাজার ৫০০ টাকা এবং কক্সবাজারে ৬ হাজার ৪৯৯ টাকা।

এতে আরও বলা হয়, আগামী ৩০ নভেম্বরের মধ্যে এই অফারের টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করা যাবে ১৫ জানুয়ারি থেকে ১৫ জুন ২০১৮ পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সব সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকিট পাওয়া যাবে। এছাড়া স্ট্যান্ডাড চার্টাড ব্যাংক, ইর্স্টার্ন ব্যাংক (ইবিএল), সিটি ব্যাংক লিমিটেড (সিবিএল) ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) এর ক্রেডিট কার্ড গ্রাহকরা সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এই টিকিট কিনতে পারবেন।

sentbe-top