একসাথে উমরাহ হজে অনন্ত জলিল, সাকিব ও নাফিস

ananta-sakib-nafisওমরাহ হজ পালন করতে মক্কায় গিয়েছেন জনপ্রিয় নায়ক, প্রযোজক ও শিল্পপতি অনন্ত জলিল, ক্রিকেটার শাহরিয়ার নাফিস ও বাংলাদেশ টি-টুয়েন্টি ও টেস্ট দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান।

ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে রোববার (১৭ ডিসেম্বর) সৌদি আরবের উদ্দেশ্যে তারা ঢাকা ত্যাগ করেন। বুধবার (২০ ডিসেম্বর) মদিনায় এক বিশেষ মুহূর্তে তাদের একত্রে দেখা যায়।

বুধবার (২০ ডিসেম্বর) মুফতি উসামা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ছবিতে সাকিব আল হাসান, অনন্ত জলিল, শাহরিয়ার নাফিস ও মুফতি উসামা সহ আরো একজনকে একত্রে বসে থাকতে দেখা যাচ্ছে। আর পোস্টকৃত ছবির ক্যাপশনে লেখা, ‘মদিনায় সাকিব আল হাসান, মুফতি উসামা, শাহরিয়ার নাফিস ও অনন্ত জলিল।’

shakibবিপিএল শেষ করে সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগ খেলতে যান সাকিব আল হাসান। সেখানে তিনি খেলেন কেরালা কিংসের হয়ে। তার দল চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে কেরালা কিংসের হয়ে প্রতিটি ম্যাচই খেলেছেন সাকিব আল হাসান।

এর আগে উমরাহ হজ পালনের উদ্দেশ্যে রওনা দেয়ার সময় অনন্ত জলিল তার ফেসবুক প্রোফাইলে বলেন, ‘আজ ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছি। ইনশাআল্লাহ্ প্রথমে মদিনাতে যাবো এবং ওইখানে তিনদিন থাকার পরে মক্কাতে যাবো। সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহতায়ালা যেনো আমার হজ কবুল করেন এবং সহজ করেন। আপনাদের সবার জন্য আল্লাহ তায়ালার কাছে দোয়া চাইবো এবং দেশের জন্য ও দোয়া চাইবো। সবাই সৎ পথে চলুন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দেশের জন্য ভালো কাজ করুন।