Search
Close this search box.
Search
Close this search box.

পাকিস্তানের পর শ্রীলঙ্কাকেও হারিয়ে দিল আফগানিস্তান

srilanka-afganপাকিস্তানের পর শ্রীলঙ্কাকেও হারিয়ে দিল আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী শ্রীলঙ্কাকে ডাক ওয়ার্থ লুইস পদ্ধতিতে ৩২ রানের জয় পায়।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা খুব বেশি ভালো হয়নি আফগানদের। দলীয় ২১ রানেই সাজঘরে ফেরেন রহমতউল্লাহ গুরবাজ। দ্বিতীয় উইকেটে ইকরাম আলীকে সঙ্গে নিয়ে ১২১ রানে জুটি গড়েন ইব্রাহিম জারদান। ৫৫ রান করে সাজঘরে ফিরে যান ইকরাম। এরপর খুব বেশি সময় উইকেটে থাকা হয়নি ইব্রাহিমের। ব্যক্তিগত ৮৩ রান করে সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান।

chardike-ad

এরপর ঝড়ো গতিতে রান তুলতে থাকেন দারুইশ রাশলি। রান আউট হয় সাজঘরে ফেরার আগে ৪৪ বলে করে ৬৩ রান। শেষ দিকে নিসার ওয়াদাত ২৫ আর আজমতউল্লাহ ২০ রান করলে ২৮৪ রানের বড় সংগ্রহ পায় আফগানিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকে শুরুতেই বিদায় নেন দুই ওপেনার। তৃতীয় উইকেটে অ্যারাচ্চিংহে ও ড্যানিয়েল ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন। দুইজনে মিলে ৭৬ রানের জুটি গড়েন। এই দুইজনের বিদায়ের বিদায়ের পর আর কেউ বড় ইনিংস খেলতে না পারলে ২০২ রানেই থামে শ্রীলঙ্কা। মাঝে বৃষ্টির কারণে লংকানদের টার্গেট দাঁড়ায় ৩৪ ওভারে ২৩২। গোলে ৩২ রানে হেরে যায় দলটি। সর্বোচ্চ ৪৮ রান আসে ড্যানিয়েলের ব্যাট থেকে।