Search
Close this search box.
Search
Close this search box.

২ কোটি রুপিতে হায়দারাবাদে সাকিব

Sakib

ভারতের বেঙ্গালুরুতে শুরু হয়েছে ১১তম আইপিএলের নিলাম। নিলামে ইতোমধ্যেই দুই কোটি রুপিতে সাকিবকে নিজেদের করে নিয়েছে হায়দরাবাদ। এখনো চলছে এ নিলামের কার্যক্রম। এক নজরে নেই সর্বশেষ কারা কোন দলে কতো রুপিতে দল পেলেন।

chardike-ad

নিলামে প্রথম বিক্রি হয়েছেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। ৫ কোটি ২০ লাখ রুপিতে তিনি খেলবেন সানরাইজার্স হায়দরাবাদে। রবিচন্দ্রন অশ্বিনকে ৭ কোটি ৬০ লাখ রুপিতে নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। কাইরেন পোলার্ডকে মুম্বাই ইন্ডিয়ানস নিয়েছে ৫ কোটি ৪০ লাখ রুপিতে। তবে এবারের আইপিএলে এখনো বিক্রি হননি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব তারকা ক্রিস গেইল।

অন্যদিকে এখন পর্যন্ত সর্বাধিক দাম উঠেছে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের; ১২ কোটি ৫০ লাখে তিনি খেলবেন রাজস্থান রয়্যালসে। ফ্যাফ ডু প্লেসিকে ১ কোটি ৬০ লাখ রুপিতে চেন্নাই সুপার কিংস নিয়েছে। অজিঙ্কা রাহানে ৪ কোটি রুপিতে রাজস্থান রয়্যালসে। মিচেল স্টার্কের দাম উঠেছে ৯ কোটি ৪০ লাখ রুপি। তিনি খেলবেন কলকাতা নাইট রাইডার্সে। ৯ কোটি রুপিতে গ্লেন ম্যাক্সওয়েলকে কিনেছে দিল্লি ডেয়ারডেভিলস। এছাড়া ২ কোটি ৮০ লাখে দিল্লি ডেয়ারডেভিলসে গেছেন কলকাতার সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর।

২০১১ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সে খেলেছেন সাকিব আল হাসান। এবার সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা। অনেক দিন পর নিলামে উঠলেন বাংলাদেশের তারকা। মারকুই তারকা হিসেবে তার ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। শেষ পর্যন্ত ২ কোটি রুপিতে সানরাইজার্স হায়দরাবাদে বিক্রি হয়েছেন তিনি।