cosmetics-ad

মাশরাফির ঝলকে মোহামেডানকে উড়িয়ে দিলো আবাহনী

mashrafe

ব্যাটে-বলে ঝলক দেখিয়েই চলেছেন মাশরাফি বিন মর্তুজা। সোমবার চিরপ্রতিদ্বন্দ্বি মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে মাশরাফি ঝলকেই ১১২ রানের বড় ব্যবধানে জিতেছে আবাহনী।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতে ২৫৯ রানে গুটিয়ে যায় আবাহনী। ওপেনার এনামুল হক বিজয় ৬৩ আর অধিনায়ক নাসির হোসেন করেন ৬৭ রান। এছাড়া মোহাম্মদ মিঠুনের ব্যাট থেকে আসে ৪৫ বলে ৪৭ রানের একটি ইনিংস।

তবে আবাহনীকে লড়াকু পুঁজি এনে দেয়ার পেছনে শেষদিকে সবচেয়ে বড় অবদান মাশরাফি বিন মর্তুজার। টাইগার দলের ওয়ানডে অধিনায়ক মাত্র ১৭ বলে খেলেন ২৬ রানের এক ঝড়ো ইনিংস, যে ইনিংসে ছিল ১টি বাউন্ডারি আর ২টি ছক্কার মার।

এরপর বল হাতেও মোহামেডানকে ভুগিয়েছেন নড়াইল এক্সপ্রেস। প্রতিপক্ষ দলের উপরের সারির ৩ ব্যাটসম্যানকেই সাজঘরে ফেরান মাশরাফি। তার এমন বোলিংয়ে মাত্র ৩০.৪ ওভারে ১৪৭ রানেই শেষ হয়ে যায় মোহামেডানের ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন ইরফান শুক্কুর।

শুরুটা মাশরাফি করার পর পরের সময়টায় ভালো বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজও। মাশরাফি ৩৭ রানে ৩টি আর মিরাজ ২৮ রানে নিয়েছেন ৩টি উইকেট।