মাসিক ১৫ লাখ ভাড়ায় অ্যাপার্টমেন্টে উঠছেন বিরাট

virat-anuskaগত ডিসেম্বরে ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা সাতপাকে বাঁধা পড়লেও এখনও পর্যন্ত এই সেলিব্রিটি দম্পতি মুম্বাইয়ের ওরলিতে তাঁদের ভালবাসার নীড় ‘ওমকার ১৯৭৩’-তে প্রবেশ করতে পারেননি। তাই ২৪ মাসের জন্য ওরলিতেই রাহেজা লেজেন্ড বহুতলের ৪১ তলায় একটি অ্যাপার্টমেন্টে ভাড়া নিয়েছেন বিরুষ্কা। জানা গিয়েছে, ফ্ল্যাটটির আয়তন ২,৬৭৫ বর্গফুট। আর ভাড়া মাসিক ১৫ লাখ টাকা।

সম্প্রতি, বিরাট ওই অ্যাপার্টমেন্ট থেকে একটি ছবিও পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, বাড়ি থেকে এমন দৃশ্য দেখতে পেলে, আর অন্য কোথায় থাকতে চাইবেন আপনি! খবরে প্রকাশ, ইতিমধ্যেই ফ্ল্যাটের জন্য দেড় কোটি টাকা দিয়ে দিয়েছেন কোহলি। এছাড়া, রেজিস্ট্রেশনের জন্য সরকারকেও এক কোটি এক লাখ টাকার স্ট্যাম্প ডিউটি দিয়েছেন তিনি।

বিরাটের ঘনিষ্ঠ সহযোগী জানিয়েছেন, ভারত অধিনায়ক ইতিমধ্যেই ওই ভাড়ার অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছেন। তবে, তাঁর সঙ্গে অনুষ্কা থাকছেন কি না, সেই নিয়ে কোনও কথা বলতে রাজি হননি তিনি।

এদিকে, ওমকার ১৯৭৩-এ যে অ্যাপার্টমেন্ট কিনেছেন, তার আয়তন ৭,১৭১ বর্গফুট। ৩৬ তলায় ৫বিএইচকে-র ওই ফ্ল্যাটে বিশাল স্কাই টেরেস রয়েছে। রয়েছে জাকুজি ও পুল ডেক। ২০১৬ সালের অক্টোবর মাসে অ্যাপার্টমেন্টটি ৩৪ কোটি টাকা দিয়ে কিনেছিলেন বিরাট। তবে, এখনও তার কিছু কাজ বাকি থাকায় সেখানে গৃহপ্রবেশ হয়নি।

ওই বিল্ডিংয়েরই ৩০ তলায় থাকবেন যুবরাজ সিংহ ও হেজেল কীচ।