Search
Close this search box.
Search
Close this search box.

পোষাক নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন মোশারফ করিম

ক্ষমা চাইলেন মোশাররফ করিম। সম্প্রতি একটি টিভি শোতে পোশাক নিয়ে মন্তব্য করে সমালোচনায় পড়েছেন মোশাররফ করিম। এ প্রসঙ্গে দুঃখ প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা। ‘জাগো বাংলাদেশ’ নামের একটি অনুষ্ঠান সঞ্চালনা করছেন মোশাররফ করিম। যার সাম্প্রতিক পর্বের আলোচনার বিষয় ছিল ধর্ষণ। সেখানেই চলে আসে পোশাক প্রসঙ্গটি। কারণ, অনেক সময়ই ধর্ষণের শিকার নারীর পোশাক নিয়ে প্রশ্ন তোলা হয়।

chardike-ad

অনুষ্ঠানটি প্রচারের পর অনেকেই অভিনেতার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানান অভিযোগ আনেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে।

তবে সমালোচনা আর বাড়তে দিলেন না মোশাররফ করিম। দুঃখ প্রকাশ করলেন ভেরিফায়েড ফেসবুক পেজে, নিজের অবস্থান পরিষ্কারও করেন তিনি।

‘জনপ্রিয় এই অভিনেতা লিখেন ‘চ্যানেল ২৪-এর আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যন্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়ত পরিষ্কার হয়নি।’

মোশাররফ করিম আরো বলেন, ‘আমি পোশাকের শালীনতায় বিশ্বাসী। এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।’

যুক্তরাষ্ট্রের আলোচিত টিভি শো ‘টেডএক্স’ ও ভারতের ‘সত্যমেভ জয়তে’ থেকে অনুপ্রেরণা নিয়ে নির্মিত হয়েছে ‘জাগো বাংলাদেশ’। চ্যানেল টোয়েন্টিফোরে প্রচার হয় শনিবার রাত সাড়ে ৮টায়।

ইতোমধ্যে ‘জাগো বাংলাদেশ’-এর ১৩টি পর্ব ধারণ করা হয়েছে। বিষয়ের মধ্যে রয়েছে নারী নির্যাতন, শিশু ধর্ষণ, অটিজম, বাল্যবিবাহ, সড়ক দুর্ঘটনা, মেয়েদের ঋতুকালীন সমস্যা, যানজট, বৃহন্নলা ও পরিবেশদূষণ।