cosmetics-ad

স্মিথকে দেশে ফিরতে নিষেধ ক্রিকেট অস্ট্রেলিয়ার!

smith

অস্ট্রেলিয়ার খেলোয়ারদের বল টেম্পারিংয়ের ঘটনায় তোলপাড় পুরো ক্রিকেট বিশ্ব। চারিদিকে বইছে সমালোচনার ঝড়। বিশ্বের দরবারে মাথা নিচু হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার। তাই এ নিয়ে স্মিথ-ওয়ার্নাদের ওপর ক্ষেপে আছে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড।

বল টেম্পারিংয়ের ঘটনার তদন্ত দ্রুত শেষ করতে চায় ক্রিকেট অস্ট্রেলিয়া। সম্ভবত কাল বুধবারের মধ্যেই তদন্ত প্রতিবেদন জমা দিতে পারে কর্তৃপক্ষ। তাই তদন্ত শেষ না হওয়া পর্যন্ত স্মিথকে দেশে ফিরতে না করে দিয়েছেন সাদারল্যান্ড।

ক্রিকেট অস্ট্রেলিয়া বিবৃতি দিয়ে জানিয়েছে, এটা নিশ্চিত করে বলা যায়, দলের প্রত্যেকেই এখন দক্ষিণ আফ্রিকায় রয়েছে। আমাদের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সবাই দক্ষিণ আফ্রিকাতেই থাকবে।

বর্তমানে ম্যাচ থেকে দূরে আছেন স্টিভেন স্মিথ। বল টেম্পারিংয়ের ঘটনায় এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে তাকে। তাই এই অবসরে দেশে ঘুরে আসবেন ভেবেছিলেন স্মিথ। তবে তার এই সিদ্ধান্তকে ফিরিয়ে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তদন্তের শেষ পর্যন্ত তাকে থাকতে হবে দ. আফ্রিকাতে।

আসলে স্মিথের দেশে ফেরার খবরে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড অজি টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দেন, এখন দেশে ফেরার কথা যেন ভাবনাতেও না আনেন স্মিথ। যতক্ষণ না তদন্ত শেষ হচ্ছে, স্মিথকে দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকাতেই থাকতে হবে। সূত্র-সিএ