cosmetics-ad

ফোন সম্পর্কে ধারণা দিতে স্যামসাংয়ের নতুন ক্যাম্পেইন

galaxy-s9-plus

স্যামসাং দেশের কিছু শপিং মলে ও কয়েকটি বিশ্ববিদ্যালয়ে শুরু করতে যাচ্ছে অ্যাক্টিভেশন ক্যাম্পেইন। আগামী ১ এপ্রিল থেকে শুরু হয়ে পুরো এপ্রিল মাসজুড়ে চলবে ক্যাম্পেইনটি।

গ্রাহকদেরকে গ্যালাক্সি এস ৯ প্লাস ফোনটি সম্পর্কে ধারণা দিতে নির্দিষ্ট কিছু স্থানে বিশেষ অ্যাক্টিভেশন বুথ তৈরি করছে স্যামসাং। এই বুথে গ্রাহকরা গ্যালাক্সি এস ৯ প্লাসের বিভিন্ন ফিচার যেমন এআর ইমোজি, লো-লাইট সেলফি ও সুপার স্লো মোশন ক্যামেরা সম্পর্কে ধারণা পাবেন।

এছাড়াও দর্শনার্থীরা গ্যালাক্সি এস ৯ প্লাস স্মার্টফোনের স্টেট অফ দি আর্ট ক্যামেরা ব্যবহার করে সেলফি কন্টেস্টে অংশগ্রহণ করতে পারবেন। অন্যদিকে, একই ক্যাম্পেইনের আওতায় স্যামসাং তাদের জে সিরিজ স্মার্টফোন নিয়ে যুবদের কেন্দ্র করে এই অ্যাক্টিভেশন বুথ তৈরি করবে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে।

এসব বুথে শিক্ষার্থীদের জন্য থাকছে গেমিং জোন, বিভিন্ন প্রপের সাহায্যে লো-লাইট সেলফি তোলার সুবিধা এবং সেলফি কন্টেস্ট। এই কনটেস্টে বিজয়ী হলে শিক্ষার্থীরা পাবেন স্যামসাং গ্যালাক্সি জে ৭ নেক্সট।

ক্যাম্পেইনগুলো আয়োজন করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আই ইউ বি), ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং শান্ত ম্যারিয়াম ইউনিভার্সিটি। শপিং মলগুলোর মধ্যে রয়েছে, বসুন্ধারা সিটি, যমুনা ফিউচার পার্ক, ইস্টার্ন প্লাজা ও সীমান্ত স্কয়ারে।

এই প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, পছন্দের ফোনটি কেনার আগে গ্রাহকরা যেন ব্যবহারের অনুভূতি লাভ করতে পারে সেই লক্ষ্যে আমাদের এই অ্যাক্টিভেশন প্রোগ্রামটি সার্থকতা লাভ করবে বলে আমরা আশাবাদী।

সৌজন্যে- টেক শহর