cosmetics-ad

স্যামিকে পেতে পাকিস্তানে মিছিল

sami

পাকিস্তানে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। পাকিস্তান সফরের ঘোষিত দলে নেই ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ড্যারেন স্যামি। আর তাকে দলে নেয়ার জন্য মিছিল করেছেন পাকিস্তানের সমর্থকরা।

শুধু স্যামি নন! পাকিস্তান সফরে ক্যারিবীয় দলে নেই তারকা ক্রিকেটার ক্রিস গেইল, দলের নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার, ও কার্লোস ব্রেথওয়েটরা। তারকা ক্রিকেটাররা দলে না থাকায় উজ্জ্বলতা হারাবে দ্বিপাক্ষিক এই সিরিজটি। যে কারণে ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামিকে দলে ফেরাতে মিছিল করেছে পাকিস্তানি সমর্থকরা।

ড্যারেন স্যামিকে নিয়ে মিছিল হওয়ার কারণ হলো, পাকিস্তান সুপার লিগে তিনি নিয়মিত খেলেন। পাকিস্তানের তার অনেক ভক্ত রয়েছে। যে কারণে পাকিস্তান সফরে তাকে দলে রাখার জন্য মিছিল করেছেন সমর্থকরা। ২০১৬ সালের পর থেকে জাতীয় দলের বাইরে থাকা ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

পাকিস্তান সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। রোববার থেকে করাচিতে শুরু হবে তিন ম্যাচের সিরিজটি।

ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন মোহাম্মদ (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রায়াদ এমরিট, আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে ম্যাকার্থি, কিমো পল, ভিরাসামি পারমল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), মারলন স্যামুয়েলস, ওডিন স্মিথ, চ্যাডউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।