Search
Close this search box.
Search
Close this search box.

‘লুটপাট করাই বিএনপি-জামায়াতের কাজ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় আসে তারা মানুষের ওপর নির্যাতন করে। লুটপাট করে। দেশের সম্পদ বিদেশে পাচার করে। লুটপাট করাই তাদের কাজ। কিন্তু আমাদের লক্ষ্য মানুষের সেবা করা। আওয়ামী লীগ দেশের শান্তি নিয়ে আসে।

chardike-ad

আজ চাঁদপুর জেলা স্টেডিয়ামের জনসভায় এসব কথা বলেন তিনি। জেলা আওয়ামী লীগ জনসভাটির আয়োজন করে। এর আগে দীর্ঘ আট বছর পর বেলা ১১টার দিকে বিশেষ হেলিকপ্টারে প্রধানমন্ত্রী চাঁদপুর পৌছান। সোয়া ১১টার দিকে প্রধানমন্ত্রী হাইমচরে বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চাঁদপুরে সাজসাজ রব বিরাজ করছে। প্রধানমন্ত্রীর এই সফরে চাঁদপুরে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

জনসভায় প্রধানমন্ত্রী বলেন, মানুষের হাতে হাতে মোবাইল দিয়েছে আওয়ামী লীগ। ক্ষমতায় আসার পর আমরা মোবাইল সবার জন্য উন্মুক্ত করে দিয়েছি। ডিজিটাল বাংলাদেশ গড়েছি। ইন্টারনেটের ব্যবস্থা করেছি। এখন স্যাটেলাইট উৎক্ষেপণ করছি। শেখ হাসিনা আরো বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছি আমরা। তাদের সন্তান, নাতি-পুতিরা যাতে চাকরি পায় সেজন্য কোটার প্রবর্তন করেছি। ভাতা দিচ্ছি। মানবজমিনের সৌজন্যে।