cosmetics-ad

ক্রিকেটার রুবেল অসুস্থ, দোয়া চাইলেন সবার কাছে

rubel

নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে হারের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বাংলাদেশ দলের পেসার রুবেল হোসেন। তার করা ১৯ তম ওভারে ২২ রান নিয়ে ভারতকে জিতিয়ে দেন দীনেশ কার্তিক। বাংলাদেশ দল ম্যাচ হেরে যায় একদম শেষ বলে গিয়ে, বঞ্চিত হয় শিরোপার নিঃশ্বাস ছোঁয়া দূরত্বে গিয়েও।

সেই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়া রুবেল বর্তমানে শারীরিকভাবেও ভালো অবস্থায় নেই। নিদাহাস ট্রফি থেকে দেশে ফিরে সরাসরি তিনি চলে যান নিজ বাড়ি বাগেরহাটে। সেখানে বসেই নিজের ফেসবুক পেজে রুবেল তার অসুস্থতার খবর জানান।

মলিন চেহারার একটি ছবি পোস্ট করে রুবেল লিখেছেন, ‘অনেক অসুস্থ হয়ে পড়লাম। সবাই আমার জন্য দোয়া করবেন’। সেই ছবির নিচে কমেন্টে রুবেলের জন্য সহমর্মিতা প্রকাশ করেছেন ভক্তরা। সেইসঙ্গে দেশের অন্যতম সেরা এই পেসারে দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়াও করেছেন তারা।

নিদাহাস ট্রফি খেলতে যাওয়ার আগে ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে তিন ম্যাচ খেলেছিলেন রুবেল। দুর্দান্ত বোলিংয়ে নিয়েছিলেন ছয়টি উইকেট। এরপর নিদাহাস ট্রফির ফাইনালে করেন বিভীষিকাময় সেই ১৯তম ওভার, আর এদিকে দেশে সুপার লিগে উঠতে ব্যর্থ হয় তার দল প্রাইম ব্যাংক। তাই কোনো খেলা না থাকায় নিজ বাড়িতেই ছুটি কাটাচ্ছেন এই পেসার।