Search
Close this search box.
Search
Close this search box.

রিকশাওয়ালার পরামর্শও নিচ্ছেন তাসকিন

taskinবাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। অভিষেক ম্যাচে ৫ উইকেট পেয়ে সকলের নজর কাড়লেও সম্প্রতি সময়ে খারপ পারফমেন্সের কারণে মাঝে মধ্যেই খবরের শিরোনাম হচ্ছেন।

সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তাসকিন জানান, ফর্মে ফিরতে এখন রিকশাওয়ালাও পরামর্শ দিচ্ছেন এবং সেই পরামর্শ অনুসরণ করেই প্রাকটিস করে যাচ্ছেন তিনি।

chardike-ad

জাতীয় দলে অভিষেকের পর থেকেই অটোমেটিক চয়েজ ছিলেন। এখন অফ ফর্মের কারণে জাতীয় দলে তার অবস্থান নড়বড়ে। জাতীয় দলে তাকে জায়গা করে নিতে হলে যোগ্যতার প্রমাণ দিতে হবে।

ওই সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তাসকিন বলেন, অফ ফর্মের কারণে অনেক সময় অনেকের প্রশ্নের সম্মুখীন হতে হয়। কেন খারাপ খেলছ? দেখা যায় রিকশাওয়ালাও টিপস দেয়। বলে, ভাই শর্ট বলটা কম করলে পারেন না? এই জায়গাটায় স্লোয়ার মারতে পারেন না? সবাই এখন উপদেশ দেয়! আমি কী এতই খারাপ হয়ে গেলাম?’

তবে, ভক্তদের দেয়া এসব পরমার্শকে ইতিবাচক দৃষ্টিতেই নেন তিনি। এ নিয়ে দেশের গতিময় এই পেসার বলেন, সবাই আমার ভালো চায় বলেই উপদেশ দেয়। তবে মাঝে মাঝে নিজের কাছে খারাপ লাগে এই ভেবে যে, যেই দেখে সেই খারাপ বলছে, আমি কি সত্যি এতই খারাপ?।

উল্লেখ, সর্বশেষ নিহাদাস ট্রফিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন তাসকিন আহমেদ। বাংলাদেশের এই ক্রিকেটার বাংলাদেশ দলের হয়ে ৫ টেষ্ট, ৩২ ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

সৌজন্যে- অর্থসূচক