Search
Close this search box.
Search
Close this search box.

‘১০ জনের মধ্যে একজন লোকও সরকারের পক্ষে নেই’

minuবিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বর্তমানে দেশের যে অবস্থা তাতে ১০ জনের মধ্যে একজন লোকও আওয়ামী লীগ সরকারের পক্ষে কথা বলবে না। এই সরকারের দমন-পীড়ন আর নির্যাতনে আজ অতিষ্ঠ হয়েছে মানুষ।

শুক্রবার বিকালে নীলফামারী জেলা বিএনপির এক কর্মী সম্মেলনে এসব কথা বলেন তিনি।

chardike-ad

বর্তমান সরকারকে বিশ্ব বেহায়া উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, জোর করে ক্ষমতা দখল করে বিশ্ববাসীর কাছে দেশের সুনাম ক্ষুণ্ণ করেছে সরকার। শহীদ জিয়ার অবদান তিস্তা ব্যারাজ। তিস্তা ব্যারাজের কারণে এই এলাকার কৃষকের মুখে হাসি ফুটেছে। তারা একটির বদলে আজ তিনটি ফসল ফলাতে পারছেন।

তিনি আরও বলেন, একটি মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রী আমাদের মা বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে শেখ হাসিনা সরকার।

বর্তমান সরকাকে একটি অনির্বাচিত সরকার উল্লেখ করে তিনি বলেন, এ সরকার গত কয়েক বছরে আমাদের দলের শত শত নেতাকর্মীকে হত্যা-গুম করেছে।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফীনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম ও অ্যাডভোকেট মিজানুর রহমান শামীমসহ বিএনপির স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

একই সময়ে শহরের প্রধান সড়কস্থ হোটেল স্টারের সামনে জেলা ছাত্রদলের আয়োজনে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।