Search
Close this search box.
Search
Close this search box.

স্ত্রীকে নিয়ে রুবেলের সেলফি

rubel-with-wifeক্রিকেটার রুবেল হোসেন এবং অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর প্রেম নিয়ে হুলুস্থুল কাণ্ডের ঘটনা সবারই জানা। যা আদালত পর্যন্ত গড়ায়। আবশেষে ২০১৬ সালের মার্চে পরিবারের পছন্দের পাত্রীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন রুবেল। দুই বছরেরও বেশি সময় পর স্ত্রীকে নিয়ে রুবেল হোসেন প্রথম ছবি পোস্ট করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শনিবার সকালে ফেসবুকে স্ত্রী ইসরাত জাহান দোলাকে নিয়ে দুটি সেলফি পোস্ট করেন জাতীয় দলের এ ক্রিকেটার। তাতে লিখে, ‘আমার স্ত্রী।’

২০১৪ সালে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন পেসার রুবেল হোসেন। সে বছর ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলাও করেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাঁকে। পরে জামিনে মুক্তি পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। এর দুই বছর পর রুবেল হোসেন বিয়ের পিঁড়িতে বসেন।

chardike-ad

অসুস্থতার কারণে সদ্য শেষ হওয়া বিসিএলে খেলতে পারেননি রুবেল। বাগেরহাটে পরিবারের কাছেই ছিলেন এ সময়টায়। এখন পুরোপুরি সুস্থ। ডানহাতি এ পেসার জানালেন কিছুদিনের মধ্যেই নিজ উদ্যোগে ফিটনেস ট্রেনিং শুরু করবেন। এরপর দলের সঙ্গে যোগ দেবেন ক্যাম্পে।