Search
Close this search box.
Search
Close this search box.

একাদশ থেকে বাদ পড়লেন মোস্তাফিজ

Mustafizমুম্বাই ইন্ডিয়ান্সের সপ্তম ম্যাচে বাদ পড়লেন মোস্তাফিজুর রহমান। বাদ পড়ার আগে টানা ছয় ম্যাচ খেলেছেন তিনি। তবে ম্যাচজয়ী কোনো পারফর্ম্যান্স নেই বাংলাদেশের এই পেসারের।

শনিবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। এই ম্যাচের মোস্তাফিজের বদলে দলে ঢুকেছেন বেন কাটিং। বাদ পড়েছেন কাইরন পোলার্ডও। তার বদলে আজ সেরা একাদশে আছেন জেপি ডুমিনি।

chardike-ad

চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচ দিয়েই মুম্বাইয়ের হয়ে মোস্তাফিজের অভিষেক হয়। এবারের আইপিএলের প্রথম ম্যাচে একটি উইকেট নেন মোস্তাফিজ। ম্যাচটি হেরে যায় মুম্বাই। পরের ম্যাচে মুম্বাই খেলে মোস্তাফিজের সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। ওই ম্যাচে তিন উইকেট নেন মোস্তাফিজ।

প্রথম ম্যাচে ৩৯ রান খরচায় এক উইকেট নেয়া মোস্তাফিজ, পরের ম্যাচে তিন উইকেট নিতে খরচ করেন মাত্র ২৪ রান। তখন মনে হয়েছিলো এবারও বোধহয় আইপিএল মাতাবেন এই বাঁহাতি পেসার।

তৃতীয় ম্যাচে ২৫ রান দিয়ে এক উইকেট পান মোস্তাফিজ। তখনও তার উপর থেকে বিশ্বাস সরেনি সমর্থকদের। কিন্তু চতুর্থ ম্যাচে কোনো উইকেট তো তিনি পানইনি, উল্টো দিয়ে দেন ৫৫ রান। পরের ম্যাচে ৩৫ রান খরচায় মোস্তাফিজ পান মাত্র এক উইকেট। ষষ্ঠ ম্যাচেও এক উইকেট পান তিনি।

এই রকম সাদামাটা পারফর্ম করতে থাকা মোস্তাফিজ অবশেষে দলে জায়গা হারালেন। তার কারণে সুযোগ না পাওয়া বেন কাটিংকে বাজিয়ে দেখার সিদ্ধান্ত নিতে হলো মুম্বাইকে। কাটিং ভালো কিছু করে ফেললে, মোস্তাফিজের জন্য একাদশে ফেরা কঠিনই হবে।