টস জিতে বোলিংয়ে মুম্বাই, আজও নেই মোস্তাফিজ

mumbaiমুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এখন বাকি সব ম্যাচই বাঁচা-মরার। এমন সমীকরণ মাথায় নিয়ে আজ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নেমেছে রোহিত শর্মার দল। ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তারা।

বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমানকে আগের দুই ম্যাচে বসিয়ে রেখেছিল মুম্বাই। প্রথমটিতে জিতলেও পরের ম্যাচটায় বোলারদের ব্যর্থতায় হেরে যায় রোহিত শর্মার দল। এরপর মোস্তাফিজকে দলে না নেয়ার জন্য সমালোচনাও শুনতে হয় তাদের। তবে সমালোচকদের পাত্তা না দিয়ে আরও একবার বাংলাদেশি কাটার মাস্টারকে সাইডলাইনেই বসিয়ে রেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে মুম্বাই। কাইরন পোলার্ড বাদ পড়েছেন। তার জায়গায় এসেছেন এভিন লুইস। কিংস ইলেভেন পাঞ্জাব পরিবর্তন এনেছে তিনটি। যুবরাজ সিং, অক্ষর প্যাটেল আর মার্কাস স্টোয়নিস একাদশে জায়গা ফিরে পেয়েছেন।

মুম্বাই একাদশ : সূর্যকুমার যাদব, এভিন লুইস, কিষান ইশান, রোহিত শর্মা (অধিনায়ক), জেপি ডুমিনি, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, বেন কাটিং, মিচেল ম্যাকক্লেনাঘান, মারকান্দে, জাসপ্রিত বুমরাহ।

কিংস ইলেভেন পাঞ্জাব : ক্রিস গেইল, লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়েল, করুন নায়ার, যুবরাজ সিং, মার্কাস স্টোয়নিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), অ্যান্ড্রু টাই, মুজিব উর রহমান, অঙ্কিত রাজপুত।