cosmetics-ad

স্যামসাংয়ের নতুন ফোন গ্যালাক্সি জে৪ এর দামসহ তথ্য ফাঁস

j4

স্যামসাংয়ের নতুন ফোন গ্যালাক্সি জে৪ এর স্পেসিফিকেশন, মূল্য, ছবি, এমনকি ভিডিও ফাঁস হয়ে গেছে। ফোনটির মূল্য শুরু হয়েছে ১৮৫ ডলার থেকে। ভাইসটিতে থাকছে ১৬:৯ অনুপাতের ৫ দশমিক ৫ ইঞ্চি ডিসপ্লে। তাদের নিজস্ব এক্সিনস ৭৫৭০ কোয়াডকোর প্রসেসর, মালি টি৭২০ জিপিউ, মূল ক্যামেরা থাকছে ১৩ মেগাপিক্সেল আর সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল।

ব্যাটারি দেয়া হবে ৩০০০ এমএএইচ।ফোনটির দুটি সংস্করণ পাওয়া যাবে, একটিতে থাকবে ২ গিগাবাইট র‌্যাম আর ১৬ গিগাবাইট স্টোরেজ, অন্যটিতে থাকবে ৩ গিগাবাইট র‌্যাম ও ৩২ গিগাবাইট স্টোরেজ।

ডিসপ্লেতে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে অ্যামোলেড, রেজুলেশন দেয়া হয়েছে ১২৮০ x ৭২০ পিক্সেল। পেছনের ক্যামেরার অ্যাপার্চার দেয়া হয়েছে এফ/১.৯। বাদ পড়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকছে স্যামসাং এক্সপেরিয়েন্স ৯ এর নিচে চাপা পড়া অ্যান্ড্রয়েড ৮ ওরিও অপারেটিং সিস্টেম। ডুয়াল সিম আর মেমরি কার্ড ব্যবহারের সুবিধাও বাদ যাচ্ছে না।

ফোনটির ডিজাইন আগের জে সিরিজের চেয়ে কিছুটা আলাদা, বিশেষ করে বডি ডিজাইন আগের চেয়ে কিছুটা রাউন্ডেড। শিগগিরই বাজারে আসবে ফোনটি। দেশের বাজারে মূল্য কত হবে তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, মূল্য ১৮ থেকে ২০ হাজারের মধ্যে থাকতে পারে।