Search
Close this search box.
Search
Close this search box.

স্যামসাং স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়

samsungরাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮তে স্যামসাং মোবাইল বাংলাদেশ স্যামসাংয়ের সব স্মার্টফোনে দিচ্ছে ১০ হাজার টাকা পর্যন্ত বিশাল মূল্যছাড়। গত বছরের মতো এবারও স্মার্টফোন এবং ট্যাব এক্সপো ২০১৮-এর প্লাটিনাম পার্টনার হিসেবে রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

এবারের এক্সপোতে সব স্যামসাং স্মার্টফোনে অবিশ্বাস্য মূল্যছাড়সহ শুধু শিক্ষার্থীদের জন্য বিশেষ মূল্যছাড়ের ব্যবস্থা করেছে স্যামসাং। স্যামসাং স্মার্টফোন কেনার সময় শিক্ষার্থীরা তাদের পরিচয়পত্র দেখিয়ে হ্রাসকৃত মূল্যের ওপর সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় নেওয়ার সুযোগ পাবেন।

chardike-ad

এছাড়াও এবারে স্যামসাং প্যাভিলিয়নে প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে স্যামসাংয়ের সর্বশেষ ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত স্মার্টফোন গ্যালাক্সি জে ৮। ভেন্যু থেকে গ্যলাক্সি জে ৮ স্মার্টফোনটি প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন বিশেষ মূল্যছাড়। বিশেষ মূল্যছাড়ের আওতায় গ্রাহকরা ফোনের বাজার মূল্য থেকে ১,০০০ টাকা কমে কিনতে পারবেন। ফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা এবং চ্যাট ওভার ভিডিও ও সোশ্যাল ক্যামেরা ফিচারের মতো স্যামসাংয়ের কিছু আকর্ষনীয় ফিচার।

গ্রাহকরা ৩ হাজার ৫০০ টাকা দিয়ে ফোনটিকে প্রি-অর্ডার করতে পারবেন। এছাড়াও থাকছে ৬ মাসের ইএমআই নেওয়ার সুযোগ। গ্রাহকদের সুবিধার্থে প্রি-অর্ডারকৃত ডিভাইসগুলো ‘পাঠাও ডেলিভারি’র মাধ্যমে কোন খরচ ছাড়া গ্রাহকদের ঠিকানায় পৌঁছে দেওয়া হবে।

এবারই প্রথম, গ্রাহকদের কাছে বিক্রির জন্য থাকবে স্যামসাংয়ের অরিজিনাল এক্সেসরিস পণ্য। এখান থেকে গ্রাহকরা তাদের মূল্যবান স্যামসাং ডিভাইসের জন্য পছন্দ অনুযায়ী এক্সেসরিস কিনে নিতে পারবেন।

গ্রাহকদের মাঝে ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত হ্যান্ডসেট বাবহারের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। এই চাহিদা পূরনের জন্য স্যামসাং সম্প্রতি বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এ ৬+, জে ৬ এবং জে ৮। মাঝারি বাজেটের এসব স্মার্টফোনে বাড়তি ফিচার হিসেবে দেওয়া হয়েছে ফ্ল্যাগশিপ ডিভাইসের বিভিন্ন আকর্ষনীয় ফিচার। যা সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানে সক্ষম।

এছাড়াও স্যামসাং প্যাভিলিয়নে থাকছে ইনফিনিটি ডিসপ্লে জোন। এখানে ফ্ল্যাগশিপ ডিভাইসের সাথে সাথে স্যামসাংয়ের সব ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত স্মার্টফোনের প্রদর্শন করা হবে।

স্যাংওয়ান ইউন, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক বলেন, “স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-এর প্লাটিনাম স্পন্সর হতে পেরে আমরা আনন্দিত। সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার করে গ্রাহকদের স্মারটফোন ব্যবহারের অভিজ্ঞতা বৃদ্ধি করা আমাদের মূল লক্ষ্য। এজন্য আকর্ষণীয় ডিসকাউন্ট প্রদান ও জে ৮-এর প্রি-অর্ডারের পাশাপাশি আমরা একটি ইনফিনিটি ফটো জোন করেছি। এখানে এসে গ্রাহকরা ডিজিটাল কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। আমরা আশা করি, গ্রাহকদের স্যামসাং প্যাভিলিয়ন পরিদর্শনের অভিজ্ঞতা স্মরণীয় হয়ে থাকবে।”