দেশের বাজারে আসছে স্যামসাংয়ের নতুন ফোন ‘গ্যালাক্সি জেএইট’

samsung-galaxy-j8বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠেয় তিনদিনের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ‘গ্যালাক্সি জেএইট’ উন্মোচন করবে স্যামসাং। মেলা চলাকালীন ‌‘গ্যালাক্সি জে এইট’ প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন বিশেষ মূল্যছাড়।

ফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা এবং চ্যাট ওভার ভিডিও ও সোশ্যাল ক্যামেরা ফিচারের মতো স্যামসাংয়ের কিছু আকর্ষণীয় ফিচার। গ্রাহকরা তিন হাজার ৫০০ টাকা দিয়ে ফোনটিকে প্রি-অর্ডার করতে পারবেন।

sentbe BT

এছাড়াও থাকছে ৬ মাসের ইএমআই নেওয়ার সুযোগ। গ্রাহকদের সুবিধার্থে প্রি-অর্ডারকৃত ডিভাইসগুলো ‘পাঠাও ডেলিভারি’র মাধ্যমে কোন খরচ ছাড়া গ্রাহকদের ঠিকানায় পৌঁছে দেয়া হবে।

এবারই প্রথম, গ্রাহকদের কাছে বিক্রির জন্য থাকবে স্যামসাংয়ের অরিজিনাল এক্সেসরিস পণ্য। এখান থেকে গ্রাহকরা তাদের মূল্যবান স্যামসাং ডিভাইসের জন্য পছন্দ অনুযায়ী এক্সেসরিস কিনে নিতে পারবেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, ‘স্মার্টফোন ও ট্যাব মেলায় আকর্ষণীয় ডিসকাউন্ট দেবে স্যামসাং। পাশাপাশি গ্যালাক্সি জে এইটের প্রি-অর্ডার ঘোষণা করা হবে।’