sentbe-top

মাত্র ১৮ রানে অলআউট, ১২ মিনিটেই জিতে গেল প্রতিপক্ষ

bakebhamব্যাট করতে নেমে মাত্র ৯ রান তুলতেই নেই ৪ উইকেট! স্কোর বোর্ডে আর ৩ রান যোগ করতেই নেই আরও ২ উইকেট। শেষ পর্যন্ত ১১.২ ওভারে ১৮ রানে অলআউট বেকেনহাম। নিজেদের ১৫২ বছরের ইতিহাসে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার লজ্জার রেকর্ড গড়েছে দলটি। আর এমন অদ্ভুত লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১২ মিনিটেই হিসেব চুকিয়ে ফেলে বেক্সলি সিসি।

সময়ের দিক থেকে ক্রিকেট ইতিহাসের অন্যতম দ্রুত রান তাড়ার রেকর্ড এটি। এমন অদ্ভুতুড়ে ম্যাচটি হয়েছে ইংল্যান্ডের শেফার্ড নেম কেন্ট ক্রিকেট লিগে।

বেক্সলি ক্রিকেট ক্লাবের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছিলেন বেকেনহাম ক্রিকেট ক্লাবের অধিনায়ক। ব্যাটিংয়ে নেমেই ব্যাটসম্যানরা টের পেয়েছেন যে কত বড় ভুল সিদ্ধান্ত নিয়েছেন দলপতি। পাঁচজন ব্যাটসম্যান সাজঘরে ফিরেছেন রানের খাতা খোলার আগেই। বাকি ছয়জন মিলে করেছেন ১৫ রান। আর অতিরিক্ত রান হয়েছে ৩।

বেকেনহাম ক্লাবের সবচেয়ে বড় সর্বনাশটা করেছেন স্কটল্যান্ডের হয়ে ৫৭ ওয়ানডে খেলা পেসার কেলাম ম্যাকলিয়ড। পাঁচ রানে তিনি একাই নিয়েছেন ৬ উইকেট।

ফিল্ডিংয়ে নেমে বেকেনহামের খেলোয়াড়দের খুব একটা কষ্ট করতে হয়নি। মাত্র ৩.৩ ওভার ফিল্ডিং করতে হয়েছে তাদের। এরমধ্যেই ১০ উইকেটে জিতে নিয়েছে বেক্সলি সিসি।

sentbe-top