sentbe-top

ডাকাতি করতে গিয়ে অস্ত্র খুইয়ে দৌড়ে পালাল ডাকাত!

roberতিনি দোকানে গিয়েছিলেন ডাকাতি করতে। পকেট থেকে আগ্নেয়াস্ত্র বের করতে গিয়ে হয়ে গেল গন্ডগোল। পড়বি তো পড় মালির হাতে! হাত থেকে পড়ে আগ্নেয়াস্ত্র চলে গেলে দোকানির হাতে। আর যায় কোথায়। ঘাবড়ে গিয়ে ডাকাত দিলেন ভোঁ দৌড়। ছুটে পালাতে গিয়ে খুলে গেল প্যান্টও!

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, গত রোববার যুক্তরাষ্ট্রের কলোরাডোয় এ ঘটনা ঘটেছে। অরোরার একটি ই–সিগারেটের দোকানে ডাকাতির উদ্দেশ্যে ঢুকেছিলেন অজ্ঞাত ওই ব্যক্তি। এ ঘটনার বিস্তারিত দেখা গেছে দোকানের সিসিটিভির ক্যামেরার ফুটেজে। ভিডিওটি এরই মধ্যে ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

sentbe-adভিডিওতে দেখা গেছে, দোকানে ঢুকেই অস্ত্র বের করেন সন্দেহভাজন ডাকাত। কিন্তু হাত ফসকে অস্ত্রটি গিয়ে পড়ে দোকানির হাতে। এরপরই অস্ত্রটি কুড়িয়ে নিয়ে যুদ্ধংদেহী মূর্তি নেন দোকানি। এতেই ঘাবড়ে যান ডাকাতির উদ্দেশে আসা ব্যক্তি। ছুটে পালাতে গিয়ে দোকানের দরজার কাছাকাছি এসে খুলে যায় তাঁর প্যান্ট। কিন্তু ওই সময় আর এত কিছু ভাবার সময় কই! সেই অবস্থাতেই পালান তিনি। দৌড়ের ফাঁকে প্যান্ট সামলানোর চেষ্টা চালান।

এই ঘটনার ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর ব্যাপক হাস্যরসের জন্ম দিয়েছে। হাজার হাজারবার দেখা হয়েছে ভিডিওটি, মন্তব্য করেছেন শতাধিক ব্যক্তি। বর্তমানে ওই সন্দেহভাজন ডাকাতকে খুঁজছে স্থানীয় পুলিশ।

sentbe-top