ছেলে সন্তানের বাবা হলেন তাসকিন ও ইমরুল

taskin-imrulশনিবার রাতে প্রথম সন্তানের বাবা হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। তার ঘণ্টা ছয়েক পরেই ছেলে সন্তানের বাবা হলেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস।

শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাসকিনের স্ত্রী রাবেয়া। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ খবর জানিয়ে স্ত্রী ও সন্তানের সাথে ছবি আপলোড করেছেন তাসকিন। তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ! আমার ছেলে।’

ফেসবুকে তাসকিন বলেন, ‘আলহামদুলিল্লাহ! ছেলে সন্তানের বাবা হয়েছি। খুব খুশি লাগছে। মা ও ছেলে দু’জনেই ভালো আছে। আমার ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।’ ২০১৭ সালের ৩১ অক্টোবর হঠাৎ করেই দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন আহমেদ।

এদিকে এশিয়া কাপের সফল মিশন শেষ করে দেশে ফিরেই খুশির সংবাদ পেলেন ইমরুল। রাজধানীর স্কয়ার হাসপাতালে রোববার বাংলাদেশ সময় সকাল ১০টা ৩৪ মিনিটে পুত্র সন্তানের জন্ম দেন ইমরুলের স্ত্রী রুবাইয়া ইসলাম।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী ও পুত্রের সাথে ছবি আপলোড করেন ইমরুল। যেখানে দেখা হাসপাতালের বেডে নবজাত শিশুকে পাশে নিয়ে শুয়ে আছেন ইমরুলের স্ত্রী রুবাইয়া, বেডের পাশেই চওড়া হাসিতে দাঁড়িয়ে আছেন ইমরুল।

সন্তান সম্ভবা স্ত্রীকে দেশে রেখেই এশিয়া কাপের মাঝপথে দলের সাথে যোগ দিতে দুবাইয়ের উদ্দেশ্যে উড়াল দেন ইমরুল। ২৪ ঘণ্টার ব্যবধানে খুলনা থেকে আবুধাবির মাঠে গিয়েই ছয় নম্বরে ব্যাট করতে নেমে ৭২ রানের ঝকঝকে ইনিংস খেলেন বাঁহাতি এ টপঅর্ডার ব্যাটসম্যান।

আগামী ১ অক্টোবর (সোমবার) থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের নতুন মৌসুম। এ মৌসুমের শুরু থেকেই খেলার কথা ছিলো ইমরুলের। কিন্তু মাত্র বাবা হওয়ার সুখবর পাওয়ায় ক্রিকেট বোর্ড থেকে প্রথম ম্যাচটির জন্য ছুটি চেয়ে নিয়েছেন এ টপঅর্ডার ব্যাটসম্যান। দ্বিতীয় ম্যাচ থেকে খেলার সম্ভাবনা রয়েছে তার।