sentbe-top

ঝড়ের কবলে বিমানবন্দরেই বিয়ে সারল যুগল

airport-weddingহারিকেন মাইকেল লণ্ডভণ্ড করেছে ফ্লোরিডা। এ পর্যন্ত এ ঝড়ের আঘাতে ১৭ জনের প্রাণহানি ঘটেছে। তবে কিছুতেই এক যুগলকে বিয়ে থেকে সরাতে পারেনি এই ঝড়। ভয়ঙ্কর ঝড়ের মাঝে বিমানবন্দরেই বিয়ে করেছেন এক যুগল। ওই যুগলের নাম লরি ও জিম বিয়েরি বলে জানা গেছে। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের জ্যাকসনভিলে ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে এ ঘটনা ঘটে।

অনলাইন টিভি চ্যানেল ডব্লিউসিটিভিকে এই দম্পতি জানিয়েছেন, ১০ অক্টোবর তারা বিমানবন্দরেই বিয়ে করতে বাধ্য হন। তবে এ জায়গায় বিয়ে করার পরিকল্পনা তাদের আগে ছিল না। তাদের প্রথম পরিচয় হয়েছিল ১০ বছর আগে এই দিনে। প্রথম দিনেই তারা একে অপরের প্রেমে পড়ে যান। এরপর দেখতে দেখতে ১০ বছর কেটে গেছে। এরপরই ১০ অক্টোবর দিনটি আসে। তারা চাচ্ছিলেন তারা এমন একটি দিনে বিয়ে করবেন, যেদিনটা মাস ও বছর সংখ্যার সঙ্গে মিলে যাবে। অর্থাৎ ১০.১০.১০ হবে।

অনলাইন টিভি চ্যানেল নিউজফোর-এর প্রতিবেদনে বলা হয়, লরি ও বিয়েরি যুগল ছয়মাস আগে আদালতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে এতে বাঁধ সাধে হারিকেন মাইকেল। ঝড়ের কবলে রাস্তাঘাটের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় তারা আদালতে যেতে ব্যর্থ হন। এছাড়া ঝড়ের কারণে এদিন আদালতও বন্ধ ছিল। এরপরই তারা অনেকটা বাধ্য হয়েই বিয়ের জন্য বিমানবন্দরকে বেছে নেন। কারণ, তারা চাচ্ছিলেন এমন একটা জায়গায় বিয়ে করবেন যেটা বন্ধ হবে না এবং লোকসমাগম থাকবে।

‘যখন সে বলল আজ আদালতে খোলা থাকছে না, তখন তার কথায় আমি ভেঙে পড়ি। এরপর সে আমার কাছে এসে বসে বিভিন্ন জায়গার নাম একে একে বলতে শুরু করে। অবশেষে আমরা বিমানবন্দরকে বেছে নিই’,-জানান লরি।

বিশেষ দিনে মনের মানুষটিকে বিয়ে করতে পেরে যারপরনাই খুশি নববধূ। তিনি বলেন, ‘আমি খুবই আনন্দিত। আর সেটা এই কারণে যে, আমি এমন এক ব্যক্তিকে বিয়ে করেছি যাকে আমি খুব গভীরভাবে ভালোবাসি এবং সে আমার সবচেয়ে ভালো বন্ধু।’

হানিমুনের জন্য ইতালি যেতে চান এই দম্পতি। যদিও হারিকেন মাইকেল তাদের বাড়িঘর ধ্বংস করে দিয়েছে, তারপরও তারা বিয়ে-পরবর্তী একটি অনুষ্ঠান করতে চান। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন উভয়ের পরিবারের সদস্যরা ও বন্ধু-বান্ধব।

sentbe-top