sentbe-top

নাচতে নাচতে স্টেজেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন কিশোরী

girl-stageএকটি নাচের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল অনিশা শর্মা নামের ১৩ বছরের এক কিশোরী। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ওই কিশোরী স্টেজে ওঠামাত্রই গানের তালে তালে নাচতে শুরু করে। কিন্তু নাচতে নাচতে হঠাৎ ওই কিশোরী তার জ্ঞান হারিয়ে পড়ে যায় স্টেজের মধ্যেই।

অনুষ্ঠানের উদ্যোক্তারা সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে।

২৭ নভেম্বর ভারতের মুম্বাইয়ের কান্দিবালি এলাকার এক প্রতিযোগিতায় ঘটনাটি ঘটেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, পুলিশের তরফ থেকে মৃত্যুর কারণ সম্পর্কে এখনো কোনো কিছু জানানো হয়নি। পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ময়নাতদন্ত সম্পন্ন হলে তার রিপোর্টের মাধ্যমে মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হবে। এ ছাড়া প্রতিযোগিতার কারণে ওই কিশোরী কোনো রকম মানসিক চাপের মধ্যে ছিল কি না, তা জানারও চেষ্টা করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কান্দিবালি এলাকার ওই নাচের প্রতিযোগিতার আয়োজন করেছিল স্থানীয় বিজেপি সরকার। গত ২৩ নভেম্বর থেকেই বিভিন্ন রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল সেখানে।

ঘটনার সময় উপস্থিত দর্শকদের ভিডিও করা কিশোরীর নাচের দৃশ্য ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

sentbe-top