cosmetics-ad

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

saudi-marif

সৌদি আরবের আলখারিজ এলাকার কিং খালেদ হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় মারুফ মিনা (৪০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। বাংলাদেশ সময় বুধবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মারুফের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার ইছাকাঠি গ্রামে। তিনি ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সৌদিতে তিনি ব্যবসা করতেন বলে পরিবার জানিয়েছে। নিহত মারুফের গ্রামের বাড়িতে স্ত্রী ও দুই মেয়ে রয়েছেন।

নিহতের স্বজনরা জানায়, আট বছর আগে বাংলাদেশ থেকে সৌদিতে কাজের জন্য যান মারুফ মিনা। সৌদিতে গিয়ে তিনি ব্যবসাপ্রতিষ্ঠান (মক্তব/লাইব্রেরি) পরিচালনার পাশাপাশি ঠিকাদারি করতেন।

বুধবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে তিনি নিজের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। কিং খালেদ হাসপাতালের সামনে আসলে পেছন থেকে একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী লাকি বেগম বলেন, আমার দুটি মেয়ে রয়েছে। তারা দশম শ্রেণি ও ষষ্ঠ শ্রেণিতে পড়ালেখা করছে। গ্রামের বাড়িতেই আমরা বসবাস করছি। আট বছর আগে আমার স্বামী কাজের জন্য সৌদি আরবে যাওয়ার পরে আর দেশে আসেনি। সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন। আমার স্বামীর লাশ যেন বাংলাদেশে দাফন করতে পারি। অল্প সময়ের মধ্যে বাংলাদেশে তার মৃতদেহ পাঠানোর দাবি জানাচ্ছি সৌদি সরকারের কাছে।