Search
Close this search box.
Search
Close this search box.

প্রথম দিনেই শেষ হয়ে গেল স্যামসাংয়ের নতুন স্মার্টফোন

m20অনলাইনে বিক্রি শুরুর প্রথম দিনেই ভারতের বাজারে গ্যালাক্সি এম সিরিজের দুটি স্মার্টফোন গ্যালাক্সি এম১০ ও এম২০-এর স্টক শেষ। প্রথম ধাপে যতগুলো ফোন বিক্রির জন্য বরাদ্দ রাখা হয়েছিলো তা শেষ হয়ে গেছে। দেশটিতে দ্বিতীয় ধাপের বিক্রি শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

chardike-ad

সম্প্রতি ভারতের বাজারে নিজেদের স্বল্প বাজেটের স্মার্টফোন গ্যালাক্সি এম১০ ও এম২০ উন্মোচন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং। মূলত মিলেনিয়ালস বা সহস্রাব্দের প্রজন্মের হাতে মানসম্মত ও ক্ষমতাসম্পন্ন ডিভাইস তুলে দেয়ার লক্ষ্যেই নতুন এই সিরিজ বাজারে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

ভারতের বাজারে গ্যালাক্সি এম১০ ও এম২০ একসঙ্গে উন্মোচন হলেও বাংলাদেশের বাজারে প্রথমে গ্যালাক্সি এম১০ নিয়ে আসা হতে পারে বলে জানা গেছে। তবে গ্যালাক্সি এম১০-এর কোন সংস্করণটি আনা হবে এবং দেশের বাজারে এর দাম কতো হতে পারে সে বিষয়ে কিছু জানা যায়নি।

গ্যালাক্সি এম১০-এর দুটি সংস্করণের মধ্যে একটি হচ্ছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের এবং অন্যটি হচ্ছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমের। দুটি সংস্করণেই রয়েছে আল্ট্রা ওয়াইড লেন্সসমৃদ্ধ ডুয়েল রিয়ার ক্যামেরা, ৬.২২ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে এবং ৩,৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

এম সিরিজের ডিভাইসগুলোতে প্রথমবারের মতো ওয়াটার-ড্রপ নচ প্রযুক্তির ডিসপ্লে ব্যবহার করেছে স্যামসাং। তবে দেশের বাজারে এর দাম কেমন হবে সেটিই হচ্ছে মূল বিষয়।

সৌজন্যে- জাগো নিউজ