cosmetics-ad

নিজের ভুল স্বীকার করে অনুতপ্ত সালমান মুক্তাদির

salman-muktadir

ইন্টারনেটে অশ্লীল ও অপ্রাসঙ্গিক কনটেন্ট আপলোডের অভিযোগে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের জিজ্ঞাসাবাদের একদিন পর নিজের ভুল স্বীকার করে অনুতপ্ত হয়েছেন ইউটিউবার সালমান মুক্তাদির। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৩৮ মিনিটে নিজের ফেসবুকে আইডিতে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

সালমান মুক্তাদির বলেন, ‘অভদ্র প্রেম’ নামের আমার একটা গান ছিল, যেটি বাংলাদেশের কনটেস্টে অনেক বেশি তর্ক-বিতর্ক সৃষ্টি করে। এ নিয়ে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট আমার সঙ্গে যোগাযোগ করলে গানটি আমি ইউটিউব থেকে নামিয়ে ফেলেছি।

তিনি বলেন, গানটির যে ভিডিও ছিল সেটি কোনভাবেই আসলে আমাদের দেশের জন্য গ্রহণযোগ্য নয়। আমি আমার ভুল বুঝতে পেরেছি, এবং অনুতপ্ত। আমি চেষ্টা করব যাতে গানটা আবার নতুন করে বানানো যায়, যেটি দেশের জন্য গ্রহণযোগ্য।

সালমান মুক্তাদির আরও বলেন, আমাদের যে নিরাপদ ইন্টানেটের ক্যাম্পেইন হচ্ছে, সে ক্যাম্পেইনে আমি সম্পূর্ণ সমর্থন করছি এবং আমি আশাবাদী যে ওই ক্যাম্পেইনে একজন এম্বাসেডর হতে পারত। এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করার জন্য আমি আপনাদের সবাইকে আমন্ত্রণ করছি।

এর আগে গতকাল মঙ্গলবার বিকালে ঢাকার মিন্টো রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটে জিজ্ঞাসাবাদ করা হয় সালমানকে। জিজ্ঞাসাবাদ শেষে রাত ৮টার দিকে চলে যান তিনি।