Search
Close this search box.
Search
Close this search box.

বনানীতে আগুন : স্বজনদের কাছে ১৮ লাশ হস্তান্তর

deadbodyরাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ১৯ জনের মধ্যে ১৮ জনের লাশ হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার বোরহান উদ্দিন জানান, মোট ১৯টি লাশের মধ্যে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে শ্রীলংকার নাগরিক নিরস ডি কে রাজ নামে একজন ছাড়া, বাকি সবার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

chardike-ad

তিনি জানান, গতকালের (বৃহস্পতিবার) অগ্নিকাণ্ডের ঘটনার পর সম্মিলিত সামরিক হাসপাতালে ৫ জন, কুর্মিটোলায় ৭ জন ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ৭ জনের লাশ আনা হয়। পরবর্তীতে আরও দুই জনের লাশ অপর দুটি হাসপাতাল থেকে ঢামেকে আনা হয়। ঢামেক হাসপাতাল মর্গে মোট ৯টি লাশের ময়নাতদন্ত হয়েছে।

বনানী থানা পুলিশ ও নির্বাহী মেজিস্ট্রেটের উপস্থিতিতে ঢামেকের এই লাশগুলো হস্তান্তর করা হয়েছে। এগুলোর মধ্যে রয়েছে- গাজীপুরের মো. মির্জা আতিকুর রহমান (৩৫), পাবনার আমির হোসেন রাব্বী (২৯) , কুষ্টিয়ার মো. ইখতিয়ার হোসেন (৩২), রাজধানীর খিলখেতের শেখ জারিন তাসমিম বৃষ্টি (২৫), লালমনিরহাটের আনজির আবির (২৪), মিরপুরের মো. মনজুর হাসান (৫০), নারায়ণগঞ্জের মো. ফজলে রাব্বী (৩৫), আব্দুল্লাহ আল ফারুক ও রুমকি আক্তার।