sentbe-top

বিয়ের সাজে মুমিনুল-ফারিহা

mominulবিশ্বকাপের আগে যেন বাংলাদেশ দলে বিয়ের হিড়িক পড়েছে। গত মাসেই বিয়ের পিঁড়িতে বসেন সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান আর মেহেদী হাসান মিরাজ। তাদের বিয়ে অনেকটাই ঘরোয়াভাবে হলেও মুমিনুলের বিয়েটা হয়েছে রীতিমতো ধুমধাম করেই। গতকাল শুক্রবার মিরপুরের ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে মুমিনুল হকের বিয়ে ও বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হয়।

বিয়ের মঞ্চ সাজানো থেকে শুরু করে সবকিছুতেই ছিল রুচিশীলতার ছোঁয়া। মুমিনুল ও তার স্ত্রীকে লাগছিলও দারুণ। ফটোগ্রাফি হয়েছে, খাওয়া-দাওয়া, উৎসব কোনো কিছুরই কমতি ছিল না।

mominulএর আগে গত বুধবার বেশ বড়সড় আয়োজনে মুমিনুলের গায়ে হলুদের অনুষ্ঠান হয়। যেখানে একত্রে নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন মুমিনুল ও তার স্ত্রী।

২৭ বছর বয়সী মুমিনুলের স্ত্রীর নাম ফারিহা বাশার। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) ম্যানেজমেন্টে অনার্স করছেন। গত বছর পারিবারিকভাবে ফারিহার সাথে বাগদান হয় মুমিনুলের।

অনেকেরই হয়তো জানা নেই, মুমিনুলের হবু স্ত্রী ফারিহা প্রাইম দোলেশ্বরের ব্যাটসম্যান সৈকত আলীর শ্যালিকা। সৈকতের সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন মুমিনুল, দুজনই বিকেএসপির ছাত্র।