cosmetics-ad

বিমানবন্দরে হেনস্থার শিকার ওয়াসিম আকরাম

Akram

ইনসুলিন কাণ্ডে ম্যানচেস্টার বিমানবন্দরে চরম হেনস্থার শিকার হলেন সাবেক পাকিস্তান দলের অধিনায়ক ওয়াসিম আকরাম। সাবেক এই পাকিস্তানি তারকার অভিযোগ, বিমানবন্দরে তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছেন কর্মীরা। ডায়াবেটিসের জন্য সবসময় ইনসুনিল সঙ্গে রাখতে হয় তাকে। আর সেখানেই বিপত্তি।

আকরামের অভিযোগ ব্যাগ থেকে ইনসুলিন বের করতে বাধ্য করেছেন বিমানবন্দরের কর্মীরা। এর পর গোটা ঘটনা নিয়ে টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দেন ওয়াসিম আকরাম। তিনি লেখেন, “ম্যানচেস্টারে বিমানবন্দরের কর্মীরা খুব খারাপ ব্যবহার করলেন। ডায়াবেটিক রোগী বলে আমাকে সব জায়গায় ইনসুলিন নিয়ে যেতে হয়। কিন্তু এভাবে কখনও অপমানিত হতে হয়নি। ম্যানচেস্টারে বিমানবন্দরের কর্মীরা প্রকাশ্যে ওষুধের বাক্স থেকে ইনসুলিন বের করে প্লাস্টিক ব্যাগে ঢোকাতে আমায় বাধ্য করেছেন।”

বিশ্বকাপে ধারাভাষ্য দিতেই ব্রিটেনে ছিলেন আক্রম। ডায়াবেটিসকে নিয়ন্ত্রণে রাখতে দিনে বেশ কয়েকবার ইনসুলিনের ইঞ্জেকশন নিতে হয় প্রাক্তন পাক অধিনায়ককে।

দেশের জার্সি গায়ে ১০৪টি টেস্টে ৪১৪ উইকেটের মালিক তিনি। ৩৫৬টি ওয়ানডে-তে ৫০২টি উইকেট তার ঝুলিতে। ক্রিকেটকে বিদায় জানানোর পরও বাইশ গজের কাছাকাছিই থেকেছেন। কখনো কোচ তো কখনো বিশেষজ্ঞ হিসেবে। সম্প্রতি ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে ধারাভাষ্যকরের ভূমিকাতেও দেখা গিয়েছিল তাকে।

মঙ্গলবার তার টুইটটি ভাইরাল হতেই খবর পৌঁছায় ম্যাঞ্চেস্টার বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে। টুইটারে আকরামকে উত্তরও দেয় তারা। লেখে, “বিষয়টি সামনে আনার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি যদি সরাসরি বিষয়টি আমাদের জানান, তাহলে আমরা তাতে আলোকপাত করতে পারি।” এবার দেখার আকরামের সঙ্গে অভব্য আচরণ করায় বিমানবন্দর কর্মীদের শাস্তির মুখে পড়তে হয় কিনা।