Search
Close this search box.
Search
Close this search box.

শ্রীলঙ্কায় জুয়ার আসরে টাইগার কোচ সুজন!

sujonদলের ত্রাহি মধুসূদন অবস্থা, তিন ম্যাচ ওয়ানডের এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার কাছে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। কদিন আগে বিশ্বকাপে যে শ্রীলঙ্কার সঙ্গে বৃষ্টিতে পয়েন্ট হারানোয় আফসোস করেছে টাইগাররা, সেই লঙ্কানদের বিপক্ষে প্রথম দুই ম্যাচে লড়াইটাও করতে পারেনি তামিম ইকবালের নেতৃত্বাধীন দল।

chardike-ad

বিশ্বকাপে দলের ব্যর্থতার পর জাতীয় দলের কোচিং স্টাফের ওপর দিয়ে বড়সড় ঝড়ই বয়ে গেছে। হেড কোচ স্টিভ রোডস, পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও স্পিন কোচ সুনিল জোশি চাকরি হারিয়েছেন ইতিমধ্যেই।

এমন বিপদের মুখে শ্রীলঙ্কা সফরে ভারপ্রাপ্ত কোচ হয়ে গেছেন খালেদ মাহমুদ সুজন। এমনিতেও তিনি সাবেক অধিনায়ক, এবার আবার কোচের দায়িত্বে। দলের ক্রান্তিকালে তো তারই হাল ধরার কথা। কিন্তু এই সুজনকে শ্রীলঙ্কায় দেখা গেল জুয়ার আসরে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়া সে ভিডিওতে দেখা যাচ্ছে, কলম্বোর জনপ্রিয় একটি জুয়ার আসর ‘বেলিস ক্যাসিনো’তে একজন নারী ওয়েটারের কাছ থেকে ব্যাংকের এটিএম অথবা ক্রেডিট কার্ড ফেরত নিচ্ছেন সুজন। সেটি নিয়ে তিনি চলে যান জুয়ার টেবিলের দিকে। যেখানে আরও কয়েকজনকে বসে থাকতে দেখা যায়।

সুজনের অবশ্য ক্যাসিনো প্রীতির খবর নতুন কিছু নয়। ২০১৫ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার এক ক্যাসিনোতে গিয়ে ফটোশিকারিদের চোখে পড়ে গিয়েছিলেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। সেবার দলের ম্যানেজার ছিলেন তিনি। ওই ঘটনা জানাজানি হলে সুজন জুয়ার কথা অস্বীকার করে বলেছিলেন, রাতের খাবার খুঁজতে গিয়ে ভুলে ক্যাসিনোতে ঢুকে পড়েন। এবারও কি তেমন কিছুই বলবেন?

https://www.facebook.com/mreza07/videos/10211872703133080/