Search
Close this search box.
Search
Close this search box.

পাল্টে গেলেন হ্যাপী

happyহ্যাপী বদলে গেছেন। মডেল, অভিনেত্রীর পরিচয় মুছে ফেলে জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের প্রেমিকাখ্যাত হ্যাপী এখন ধর্মীয় আচারে মন দিয়েছেন। বেশভূশায়ও এসেছে পরিবর্তন। রীতিমত আপাদমস্তক ঢেকে বোরখা পরছেন হ্যাপী।

অবশেষে নামও পাল্টালেন এ আলোচিত মডেল। তার নতুন নাম ‘আমাতুল্লাহ’। ফেসবুকেও নামটি যুক্ত করেছেন তিনি। সঙ্গে পোস্ট করে জানিয়ে দিয়েছেন নামের তাৎপর্য, ‘আল্লাহর রহমতে আমি আমার নাম পরিবর্তন করেছি, বর্তমান নাম ‘আমাতুল্লাহ’। এর অর্থ ‘আল্লাহর দাসী’। ইসলাম ধর্মে নাম অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমার নামের ভাল অর্থ না থাকার কারনেই নাম পরিবর্তন করা। আমি চাই এখন থেকে সবাই আমাকে ‘আমাতুল্লাহ’ নামেই জানুক।’

chardike-ad

উল্লেখ্য, ২০১৩ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে হ্যাপীর। ইতিমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্রেও কাজ করেছেন বাগেরহাটের এই মেয়ে। বর্তমানে তাদের গোটা পরিবার থাকেন রাজধানীর রূপনগরের আবাসিক এলাকায়। নানা কারণেই কয়েকমাস ধরেই মিডিয়ায় বেশ আলোচিত ছিলেন এই মডেল। বর্তমানে মডেলিং ছেড়ে পুরোপুরি ধর্মকর্মে ব্যস্ত হয়ে পড়েছেন। তার কোন ছবিও ফেসবুকে পোস্ট করতে দেখা যায়না ইদানীং।


## হ্যাপী এখন তাবলিগ জামাতে

## মাত্র ১৬০ টাকায় গার্লফ্রেন্ড ভাড়া!

## যেসব দেশে পতিতাবৃত্তি বৈধ

## ‘হিজড়া’ বানিয়ে রাতারাতি কোটিপতি!

## ভেঙ্গে গেল লাক্স তারকা বাঁধনের সংসার