cosmetics-ad

লেবাননে হৃদরোগে বাংলাদেশির মৃত্যু

forhad-lebanon

জীবন ও জীবিকার তাগিদে মাত্র এক বছর আগে প্রবাসে আসেন ফরহাদ মিয়া। জীবিকার যখন হাল হলো ঠিক তখনই জীবনই গেল। অকালেই চলে গেলেন বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা। শনিবার (২ নভেম্বর) দুপুরে লেবাননে আধুনিস এলাকায় নিজ বাসায় হৃদরোগে মারা গেছেন প্রবাসী ফরহাদ মিয়া (৩২)।

তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমির মালিথা মিয়ার সন্তান। ২০১৮ সালের অক্টোবর মাসে আসেন লেবানন। কোম্পানির বৈধ ভিসায় কাজ করতেন স্থানীয় হ্যাপি সুপার শপে।

প্রবাসী বাংলাদেশিদের সূত্রে জানা যায়, ফরহাদ মিয়া কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। অসুস্থতার কারণে মঙ্গলবার তিনি কাজে না গিয়ে বাসায়ই ছিলেন।

দুপুরে সহকর্মীরা রুমে এসে তাকে বিছানায় অচেতন অবস্থায় দেখতে পেয়ে সাথে সাথে কাছের হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে জানান তিনি মারা গেছেন। হৃদরোগেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক ধারণা করছেন।

ফরহাদ মিয়ার মরদেহ স্থানীয় আবু জাউদি হাসপাতালের হিমঘরে রাখা আছে। তার অকাল মৃত্যুতে হ্যাপি সুপার শপে কর্মরত সহকর্মীসহ স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। ফরহাদ মিয়ার মরদেহ দেশে পরিবারের কাছে দ্রুত পাঠানোর ব্যবস্থার জন্য বৈরুত দূতাবাসের আবেদন জানিয়েছেন তার সহকর্মীরা।