Search
Close this search box.
Search
Close this search box.

আশা জাগিয়েও জয় বঞ্চিত টাইগার যুবারা

u-19শেষ পর্যন্ত ড্র’ই হলো বাংলাদেশ ও শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ দলের চারদিনের দ্বিতীয় টেস্ট ম্যাচটি। আশা জাগিয়েও ম্যাচের শেষ দিন জিততে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচের শেষ দিন জয়ের জন্য ১৭৭ রানের লক্ষ্য পেয়েছিল বাংলাদেশ। কিন্তু পর্যাপ্ত সময় না থাকায় ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৭ রান করেই ক্ষান্ত হয় টাইগার যুবারা।

chardike-ad

এর আগে ম্যাচের প্রথম ইনিংসে বাংলাদেশের পক্ষে শাহীন আলম ৭ উইকেট নিলে মাত্র ১৮৪ রানে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করতে নেমে নওরোজ প্রান্তিক নাবিল ৯৮, আলভি হক ৭২ ও শাহাদাৎ হোসেন ৫০ রান করলে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৩৫৪ রান। লিড পায় ১৭০ রানে।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ায় লঙ্কান যুবারা। অধিনায়ক নিপুন ধনঞ্জয় ৮১, সোনাল দিনুশা ৫৫ রান করলে ৯ উইকেট হারিয়ে ৩৪৬ রানে ইনিংস ঘোষণা করে তারা। বাংলাদেশের সামনে লক্ষ্য দাঁড়ায় ১৭৭ রানের। যা তাড়া করা সম্ভব হয়নি সময়ের অভাবে।

প্রথম ইনিংসে ৭ উইকেট নেয়ায় ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন শাহীন আলম। এছাড়া ০-০ ব্যবধানে ড্র হওয়া সিরিজের সেরা খেলোয়াড় হয়েছে লঙ্কান অধিনায়ক নিপুন।