Search
Close this search box.
Search
Close this search box.

৯০ দশকের জনপ্রিয় ছাত্রলীগ নেতার ইসলাম গ্রহণ

sylhet-newsইসলাম ধর্ম গ্রহণ করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা প্রদ্যুত রায়। তিনি সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস। গত শনিবার শাহজালাল উপশহর ই-ব্লক জামে মসজিদে এসে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে মুসল্লিদের জানান প্রদ্যুত রায়। ইসলাম ধর্মের আদর্শকে ভালোবেসে এবং এর জীবন চলায় এ ধর্মের নীতির ওপর আকর্ষিত হয়েই তিনি ধর্মান্তরিত হয়েছেন বলে জানান প্রদ্যুত রায়।

উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করে তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। বিশ্বাসের ভিত্তিতেই সজ্ঞানে ও স্বেচ্ছায় এ ধর্মে দিক্ষিত হয়েছি। ধর্মান্তরিত হওয়ার পর প্রদ্যুত রায়ের নতুন নাম রাখা হয়েছে নূর মোহাম্মদ হাসান।

chardike-ad

ধর্মান্তরিত হওয়ার বিষয়ে প্রদ্যুত রায় বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মের আদর্শকে ভালোবেসে আমি ধর্মান্তরিত হয়েছি। এখন আমার পরিচয় আমি একজন মুসলমান। পরিবারের মধ্যে একমাত্র আমিই ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কিন্তু নিজেকে একা মনে করছি না। পুরো মুসলিম উম্মাহই আমার ভাই।

প্রসঙ্গত ৯০ দশকে ছাত্রলীগের একজন জনপ্রিয় নেতা ছিলেন প্রদ্যুত রায়। পরবর্তীতে তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে পরিচিতি লাভ করেন।