Search
Close this search box.
Search
Close this search box.

সিলেটে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৫ কিশোর

sylhetসিলেটে সৈয়দ হাতিম আলী (রহ.) মাজার জামে মসজিদে এক টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করায় ১৫ জন কিশোরকে পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ওই কিশোরদের পুরস্কার হিসেবে বাইসাইকেল দেয়া হয়।

chardike-ad

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরের শিবগঞ্জে সৈয়দ হাতিম আলী (রহ.) মাজার জামে মসজিদ কমিটি ও তালীমুদ্দীন একাডেমির উদ্যোগে স্থানীয় পর্যায়ে শিশু-কিশোরদের নামাজে উদ্বুদ্ধ করতে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। গত ১৬ ডিসেম্বর থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। এতে ওই এলাকার ৩৩ জন শিশু-কিশোর অংশ নেয়। তবে এক টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে এসে আদায় করে ১৫ কিশোর। এসব কিশোরকে মঙ্গলবার অনুষ্ঠানিকভাবে বাইসাইকেল দিয়ে পুরস্কৃত করা হয়। অপর ১৮ শিশু শিশু-কিশোরদের একটি করে জায়নামাজ প্রদান করা হয়।

sylhetপুরস্কার বিতরণ অনুষ্ঠানে হজরত শাহজালাল (রহ.) দরগাহ মাদরাসার মুহাদ্দিস মাওলানা আতাউল হক জালালাবাদী, সিলেট সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ, ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মাওলানা শরীফ মুহাম্মদ, মাওলানা তাহমিদুল মাওলা, শিবগঞ্জ মাদরাসার মুহতামিম মাওলানা আনোয়ার হোসেন চৌধুরী, ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, হজরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদের ইমাম মাওলানা হাফিজ হুজাইফা, মাওলানা ইহতেশামুল হক কাশিমী, হাতিম আলী জামে মসজিদের ইমাম মাওলানা শিহাব উদ্দিন কোম্পানীগঞ্জী প্রমুখ উপস্থিত ছিলেন।