cosmetics-ad

‘এটা তো আমাদের কেবল শুরু’

akbar-ali

বিশ্বকাপ জয়, যে কোনো ক্রিকেটারেরই স্বপ্ন। সেই স্বপ্ন হয়তো ধরা দেয় না অনেক কিংবদন্তিরও। আকবর আলী সেদিক থেকে নিজেকে ভাগ্যবান ভাবতেই পারেন। প্রথমবারের মতো দলকে বিশ্বকাপের ফাইনালে তুললেন, প্রথমবারই হাতে তুললেন শিরোপা।

তবে এই শিরোপা জয়ের পথটা দেখতে শুধু বিশ্বকাপের ম্যাচগুলোর দিকে তাকালেই হবে না। এটা তো ফাইনাল পরীক্ষা। পরীক্ষার প্রস্তুতির জন্য যা পরিশ্রম করতে হয়, সবই তো থাকে আড়ালে। পরিশ্রম ছাড়া তো আর সাফল্য হাতে ধরা দেয় না।

আকবর আলী জানালেন, এই শিরোপা জয় তাদের দলের গত দুই বছরের পরিশ্রমেরই ফসল। গত দুই বছরে দলকে একটা পর্যায়ে তুলে আনতে কঠোর পরিশ্রম করতে হয়েছে তাদের।

যুব বিশ্বকাপ জয়ের পর উচ্ছ্বসিত আকবর বলছিলেন, ‘স্বপ্ন সত্যি হলো। এটা আমাদের গত দুই বছরের পরিশ্রমের ফসল। কোচিং স্টাফ…তারা আমাদের যে সাপোর্টটা দিয়েছে, মাঠ ও মাঠের বাইরে; আসলে ধন্যবাদ যথেষ্ট নয়। আমাদের খুব ভালো একটা অভিজ্ঞতা হলো, তবে এটা তো কেবল শুরু। আশা করছি, এই শুরুর সাফল্যটা আমাদের অব্যাহত থাকবে।’

মাঠে আসা দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে যুব অধিনায়ক বলেন, ‘যারা এখানে এসেছেন তারা আমাদের ১২তম সদস্য হিসেবে কাজ করেছেন। আমরা তাদের অভিবাদন জানাই।’