cosmetics-ad

তৃতীয় ওয়ানডের দল ঘোষণা, বিয়ের পর ফিরলেন সৌম্য

somya
ফাইল ছবি

বিয়ের পর আবারও মাঠে ফিরছেন সৌম্য সরকার। বাঁহাতি এই ড্যাশিং ব্যাটসম্যানকে নিয়েই জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম দুই ওয়ানডের দলে কোনো পরিবর্তন আনা হয়নি। শুধু সৌম্যর নামটি যোগ করা হয়েছে। ফলে ১৫ সদস্যের দল এখন ১৬ সদস্যের।

বিয়ের ছুটিতে থাকায় প্রথম দুই ম্যাচের দলে ছিলেন না সৌম্য। ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত বিয়ের ছুটি ছিল তার। তৃতীয় ওয়ানডেতে একাদশে সুযোগ পেলে সেটাই হবে বিয়ের পর বাঁহাতি এই ব্যাটসম্যানের প্রথম ম্যাচ।

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেটিও প্রথম দুই ম্যাচের ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। দিবারাত্রির ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় দুপুর ২টায়। তিন ম্যাচের সিরিজের প্রথম দুটি জিতে ইতিমধ্যেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। তৃতীয় ওয়ানডেতে স্বাগতিকরা নামবে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার।