cosmetics-ad

দ্বিতীয় সন্তানের বাবা হলেন মাহমুদউল্লাহ

mahmudullah

করোনা আতঙ্কের মাঝে সুখবর পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি। গতকাল (সোমবার) রাতে রাজধানীর একটি হাসপাতালে দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ খবর নিজেই দিয়েছেন মাহমুদউল্লাহ। নবজাতক কিংবা মায়ের নয়, বরং হাসপাতালের রেজিস্টির একটি ছবির মাধ্যমে এ খবরটি দিয়েছেন তিনি।

যেখানে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। গত রাতে আমাদের দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম হলো। সবাই ওর জন্য দোয়া করবেন।’ একই সঙ্গে দোয়াটিও আরবি ও ইংরেজিতে অর্থসহ লিখে দিয়েছেন মাহমুদউল্লাহ। দোয়াটি হলো, ‘আল্লাহুম্মা ইন্না নাজ’আলুকা ফি নুহুরিহিম, ওয়া না’উজু বিকা মিন শুরুরিহিম।’

২০১১ সালে জান্নাতুল কাওসার মিষ্টির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহমুদউল্লাহ। ২০১২ সালে প্রথম ছেলে সন্তানের বাবা হন তিনি। খেলা না থাকায় পরিবারকে সময় দিচ্ছেন বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক। করোনা ভাইরাসের কারণে সব ধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত রয়েছে।

Alhamdulillah, last night we are blessed with our second baby boy. Please keep him in your your prayers.اَللّٰهُمَّ…

Posted by Mahmudullah Riyad on Tuesday, April 7, 2020