Search
Close this search box.
Search
Close this search box.

মির্জা ফখরুল সাহেবরা ভাড়াটিয়া রাজনীতিবিদ

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা ভাড়াটিয়া রাজনীতিবিদ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার দুপুরে সেগুনবাগিচায় খাজা নিজামুদ্দিন মিলনায়তনে ন্যাপ ভাসানী আয়োজিত এক আলোচনা সভায় এই মন্তব্য করেন।

hasan+mahmud_31837তিনি বলেন, জিয়াউর রহমান ক্ষমতার উচ্ছিষ্ট কিছু ডান, বাম, রুশ-মস্কো কট্ররপন্থী মৌলবাদদের সমন্বয়ে বিএনপি নামক রাজনৈতিক দলটি গঠিত। ফুটবল খেলোযাড়রা যেমন ঘন ঘন জার্সি বদল করে দল পরির্বতন করে। এরই ধারাবাহিকতায় ফখরুল সাহেবরাও দল বদলকারী ভাড়াটিয়া রাজনীতিবিদ। বিএনপিতে এমন ভাড়াটিয়া রাজনীতিবিদ রয়েছে। এমনকি মন্ত্রীও হয়েছিলেন। এরাই বিএনপিতে মৌমাছির চাকের মত মধু আহরণের মত ভিড় করেছে।

chardike-ad

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, কথা বলা অপরাধ নয়। দায়িত্বশীল পদে থেকে অবান্তর কথা বলা অপরাধ। রাজনীতিতে ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়।

বিএনপি-জামায়াত ইসরাইল বাহিনী থেকে হিংস্র উল্লেখ্য করে হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত দশম জাতীয় নির্বাচনের পূর্বে জীবন্ত মানুষকে পেট্রোল ঢেলে হত্যা করেছে। এরা (বিএনপি) ইসরাইল বাহিনীর চেয়েও বর্বর।

ন্যাপ ভাসানীর সভাপতি মোসতাক আহমেদ ভাসানীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, এম এ করিম প্রমুখ।