Search
Close this search box.
Search
Close this search box.

অশ্লীল পোস্টার নিয়ে আইনি জটিলতায় আমির

পিকে ছবির প্রথম পোস্টারে আমির খানের অশ্লীলতা নিয়ে জোর বিতর্ক চলছে সারা ভারতজুড়ে। বিশেষ করে, সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে আলোচনা-সমালোচনার ঝড় বইছে যেন। আর এ বিতর্কের মধ্যেই আমির খানের বিরুদ্ধে মামলা করলেন কানপুরের এক আইনজীবী। মামলায় আমিরের বিরুদ্ধে অশ্লীলতা ও যৌনতা হিংসায় মদদ দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

বলিউডের নামজাদা পরিচালক রাজকুমার হিরানী পরিচালিত ‘পিকে’ ছবির পোস্টার প্রকাশ হয়েছে সম্প্রতি। এই পোস্টারকে ঘিরেই যত্রতত্র বিতর্ক। বিতর্কে অংশ নিচ্ছেন স্বয়ং বলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরাও।

chardike-ad

pk-poster517-aug1পোস্টারে নগ্ন শরীরে দাঁড়িয়ে একটি ট্রানজিস্টর হাতে লজ্জা নিবারণের চেষ্টা করছেন আমির। এই ছবিতে আমির অভিনয় করেছেন একজন ভিনগ্রহী বা এলিয়েনের ভূমিকায়। শোনা যাচ্ছে, ছবিতে বিনা বস্ত্রেই পৃথিবীতে আগমন ঘটে আমিরের।

অ্যাডিশনাল সিটি ম্যাজিস্ট্রেট কোর্টে আইনজীবী মনোজ কুমার আমির খানের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। অভিযোগে বলা হয়েছে, পিকে ছবির এই নগ্ন পোস্টার অশ্লীলতা ও যৌনতা হিংসায় উদ্দীপ্ত করবে।

আইনজীবী মনোজ বলেন, ‘সকালে উঠে সংবাদপত্রে আমিরের এমন ছবি দেখে আমি বিস্মিত হয়েছি। একটি সংবাদপত্র কোটি কোটি মানুষের কাছে যায়- এর মধ্যে শিশু, বালক, বৃদ্ধরাও আছেন।

আমির খান ছাড়াও পিকে ছবিতে রয়েছেন সঞ্জয় দত্ত, আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত প্রমুখ। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৯ ডিসেম্বর। আইনি জটিলতা আমিরকে ঠিক কতটা বিপদে ফেলবে সেটা সময়ই বলে দেবে। এর আগে কত ছবিই তো মুক্তির আগে মামলা খেয়েছে! শেষে হয়নি কিছুই। উল্টো বক্স অফিস মাতিয়েছে। আমির এবং পিকের ক্ষেত্রেও সেরকমটিই হবে বলেই ভেবে রেখেছেন তার শুভাকাঙ্খিরা। সূত্র : জিনিউজ।